‘মিস ইউনিভার্স বাংলাদেশ’ হলেন শিলা

বিবিধ, বিনোদন

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম | 2023-08-26 16:21:56

প্রথমবারের মতো আয়োজিত ‘মিস ইউনিভার্স বাংলাদেশ-২০১৯’ নির্বাচিত হয়েছেন শিরিন আক্তার শিলা। আর প্রথম রানারআপ হয়েছেন আলিশা ইসলাম এবং দ্বিতীয় রানারআপ (তৃতীয়) হয়েছেন জেসিয়া ইসলাম। বুধবার (২৩ অক্টোবর) রাতে বসুন্ধরা কনভেশনের নবরাত্রী হলে জমকালো আয়োজনের মধ্যে দিয়ে ঘোষণা করা হয় বিজয়ীদের নাম। 

বিজয়ী হওয়ার পর আয়োজনের বিশেষ আকর্ষণ ও অতিথি বিচারক সাবেক মিস ইউনিভার্স ও বলিউড অভিনেত্রী সুস্মিতা সেন চ্যাম্পিয়ন শিরিন আক্তার শিলার মাথায় পরিয়ে দেন ২০ লাখ টাকা মূল্যের হীরার মুকুট। যাতে রয়েছে ৭৫০টি হীরা।

এ সময় মঞ্চে উপস্থিত ছিলেন সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের, অনুষ্ঠানের বিচারক সঙ্গীতশিল্পী তাহসান খান, রূপ বিশেষজ্ঞ কানিজ আলমাস খান, তুতলি রহমান, রুবাবা দৌলা ও ফারজানা চৌধুরী, সাবেক ক্রিকেটার আতাহার আলী খানসহ অনেকেই।

‘মিস ইউনিভার্স বাংলাদেশ’ নির্বাচিত হয়ে শিরিন আক্তার শিলা নিজের অনুভূতি জানাতে গিয়ে বলেছেন, আজ থেকে আমিই বাংলাদেশ। আমার বাবা একজন সৈনিক (বিজিবি)। বাবার মতো আমিও দেশের জন্য কাজ করবো। সবাই আমার জন্য দোয়া করবেন।

আয়োজকের পক্ষ থেকে জানানো হয়েছে, আগামী ১৯ ডিসেম্বর দক্ষিণ কোরিয়ায় বসবে ‘মিস ইউনিভার্স’ প্রতিযোগিতার ৬৮ তম আসর। সেখানে বাংলাদেশের হয়ে শিলা বাংলাদেশকে প্রতিনিধিত্ব করবেন।

এ সম্পর্কিত আরও খবর