শহিদকে চিনতে পারেনি মিশা

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তাটোয়েন্টিফোর.কম | 2023-08-20 06:50:36

‘কবির সিং’-এর সফলতার পর এখনও পর্যন্ত কোন ছবির কাজ শুরু করেননি শহিদ কাপুর। স্ত্রী এবং দুই সন্তান মিশা-জেইনকে নিয়েই কাটছে বলিউডের এই অভিনেতার ব্যস্ত সময়।

এরইমধ্যে অভিনেত্রী নেহা ধুপিয়ার সঞ্চালিত অনুষ্ঠান ‘নো ফিল্টার নেহা’তে অতিথি হিসেবে হাজির হয়েছিলেন শহিদ। যেখানে ৩৮ বছর বয়সী এই তারকা জানিয়েছেন, ‘পদ্মাবত’ ছবিতে কাজ করার সময় তার মেয়ে মিশা কাপুর নাকি তাকে চিনতে পারেনি।

এ প্রসঙ্গে শহিদ কাপুরের ভাষ্য, “সঞ্জয়লীলা বানসালির ‘পদ্মাবত’ ছবির মাহারওয়াল রতন সিং চরিত্রটির জন্য নতুন একটি লুক নিতে হয়েছিলো আমাকে। মীরা তখন ওর বাবার বাড়িতে ছিলো। ছবির কাজ শেষ হওয়ার এক অথবা দু’দিন পর আমিও সেখানে যাই। কারণ মিশাকে এক নজর দেখার জন্য এবং কোলে নিয়ে আদর করার জন্য অস্থির হয়ে গিয়েছিলাম। ওই সময় মীরা ওর এক আত্মীয়ের বাড়িতে গিয়েছিল আর আমাদের গৃহকর্মী মিশাকে নিয়ে বাগানে হাঁটছিলেন। সেখানে গিয়ে আমি মিশাকে কোলে নিলে সে কান্না শুরু করে দেয়। আর আমি যখন তার সঙ্গে কথা বলা শুরু করি সে শুধু আমার মুখের দিকেই তাকিয়ে ছিলো। সে আমার কণ্ঠ চিনতে পারছিলো কিন্তু আমাকে না। কারণ সেসময় আমার দাড়ি ছিলো না। ও আমাকে আগে কখনও দাড়ি ছাড়া দেখেনি।”

২০১৫ সালের ৭ জুলাই দিল্লির মেয়ে মীরা রাজপুতের সঙ্গে বিয়ের বন্ধনে আবদ্ধ হন শহিদ কাপুর। ২০১৬ সালের ২৬ আগস্ট তাদের ঘর আলোকিত করে আসে প্রথম কন্যা সন্তান মিশা কাপুর। পরে ২০১৮ সালের ৬ সেপ্টেম্বর জন্মগ্রহণ করেন তাদের দ্বিতীয় সন্তান জেইন কাপুর।

এ সম্পর্কিত আরও খবর