বুধবার শপথ নিচ্ছেন শিল্পী সমিতির নতুন কমিটি

বিবিধ, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তাটোয়েন্টিফোর.কম | 2023-08-26 01:38:10

২৫ অক্টোবর অনুষ্ঠিত বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০১৯-২০২১ মেয়াদের দ্বিবার্ষিক নির্বাচনে বিজয়ী সদস্যদের শপথ অনুষ্ঠিত হবে আগামী ৩০ অক্টোবর। বিএফডিসির জহির রায়হান কালার ল্যাব অডিটোরিয়ামে সকাল ১১টায় দুই বছরের জন্য শপথ গ্রহণ করবে নবনির্বাচিত সদস্যরা।

শপথবাক্য পাঠ করাবেন নির্বাচন কমিশনের প্রধান ইলিয়াস কাঞ্চন। গণমাধ্যমকে এমন তথ্য নিশ্চিত করেছেন নতুন করে নির্বাচিত সংগঠনটির সাধারণ সম্পাদক জায়েদ খান।

এবারের নির্বাচনে সভাপতি পদে বিজয়ী হয়েছেন মিশা সওদাগর আর সাধারণ সম্পাদক পদে বিজয়ী হয়েছেন জায়েদ খান। এর ফলে টানা দ্বিতীয় মেয়াদে একই পদে বিজয়ী হলেন মিশা-জায়েদ। এছাড়া নির্বাচনে মিশা-জায়েদ প্যানেলের পুরো ২১ জন বিজয়ী হয়েছে।

মিশা-জায়েদ প্যানেলের সহ-সভাপতির পদে মনোয়ার হোসেন ডিপজল ও রুবেল নির্বাচিত হয়েছে। সহ-সাধারণ সম্পাদক পদে আরমান, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক পদে চিত্রনায়ক ইমন, দপ্তর ও প্রচার সম্পাদক পদে জ্যাকি আলমগীর, সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক পদে জাকির হোসেন, কোষাধ্যক্ষ পদে ফরহাদ নির্বাচিত হয়েছেন।

কার্যকরি পরিষদ সদস্যের ১১টি পদের জন্য প্রার্থী হয়েছিলেন ১৪ জন। এর মধ্যে নির্বাচিত হয়েছেন অঞ্জনা সুলতানা, রোজিনা, অরুণা বিশ্বাস, আলীরাজ, আফজাল শরীফ, বাপ্পারাজ, আসিফ ইকবাল, আলেকজান্ডার বো, জেসমিন, জয় চৌধুরী ও মারুফ।

এদিকে কোন প্রতিযোগি না থাকায় সাংগঠনিক সম্পাদক পদে অভিনেতা সুব্রত, দফতর ও প্রচার সম্পাদক পদে জ্যাকি আলমগীর ও কোষাধ্যক্ষ পদে অভিনেতা ফরহাদ বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

এবারের নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করছেন ইলিয়াস কাঞ্চন। নির্বাচনে ভোটার সংখ্যা ছিল ৪৪৯, তবে ভোট পড়েছে ৩৮৬।

এ সম্পর্কিত আরও খবর