আনুশকাকে চা ঢেলে দিয়েছেন বিসিসিআই নির্বাচক!

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তাটোয়েন্টিফোর.কম | 2023-08-31 09:49:37

ভারতের কোন ম্যাচ চলাকালীন আনুশকা শর্মা যদি গ্যালারিতে উপস্থিত থাকেন এবং বিরাট কোহলি রান না করতে পারেন তাহলে এর সম্পূর্ণ দায়টি যায় বলিউডের এই অভিনেত্রীর কাঁধেই। যার ফলে তাকে ‘অপয়া’ বলেও সম্বোধন করেছেন অনেকে।

এখানেই শেষ নয়, বিদেশ সফরে ভারতীয় দলের ক্রিকেটারদের মতো আনুশকাও সমান সুযোগ-সুবিধা পায় বলেও বহুবার সমালোচিত হয়েছেন তিনি। কিন্তু এসব বিষয় নিয়ে কখনও কোন মন্তব্য করতে দেখা যায়নি বলিউডের এই অভিনেত্রীকে। কিন্তু এবার পানি মাথার উপরে উঠে গিয়েছে। তাইতো আর চুপ না থেকে এক খোলা চিঠিতে এতবছরের জমে থাকা সব ক্ষোভ একসঙ্গে উগরে দিলেন তিনি।

সম্প্রতি এক সাক্ষাৎকারে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডে সিওএর কার্যকলাপ এবং জাতীয় নির্বাচন কমিটির বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করেছেন প্রাক্তন ভারতীয় ক্রিকেটার ফারুখ ইঞ্জিনিয়ার। সেই সাক্ষাৎকারেই তিনি দাবি করেছেন, চলতি বছর ইংল্যান্ডে বিশ্বকাপ চলাকালীন অধিনায়ক বিরাট কোহলির স্ত্রী আনুশকা শর্মার চায়ের কাপে চা ঢেলে দিয়েছেন বিসিসিআই নির্বাচক। আর এতেই বেজায় চটে গেছেন ৩১ বছর বয়সী এই তারকা।

বৃহস্পতিবার (৩১ অক্টোবর) সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক, টুইটার ও ইনস্টাগ্রামে এক খোলা চিঠিতে আনুশকা লিখেছেন, “আজে-বাজে এবং মিথ্যা খবর প্রকাশ হলে আমি সবসময় চুপ থেকেছি। আর এভাবে করেই আমি আমার ক্যারিয়ারের ১১টি বছর পার করে দিয়েছি এবং সবসময় সত্য ও সততার সঙ্গে থেকেছি। কিন্তু চুপ করে থাকার অর্থ এই নয় যে, আমার নামে যে যা ইচ্ছে তাই বলে যাবেন। কোনও প্রমাণ ছাড়াই প্রত্যেকটা বিষয়ে আমাকে জড়ানো হয়েছে। আর বিশ্বকাপে আমি একটাই ম্যাচ দেখতে গিয়েছিলাম। সেখানে আমি ফ্যামিলি বক্সে বসেছিলাম। নির্বাচকদের বক্সে নয়। তাই নির্বাচক নিয়ে নিজের মতামত দেওয়ার সময় আমার নাম জড়াবেন না। এটি আমি সহ্য করব না। আমি নিজের চেষ্টায় একজন অভিনেত্রী হয়েছি। সাফল্য পেয়েছি। তাই আমার নামে সবাইকে যা ইচ্ছে তাই বলতে দেব না। আর সকলকে অনুরোধ, আমার বা আমার স্বামীর (বিরাট কোহলি) বা বোর্ডের সমালোচনা করার আগে দয়া করে যুক্তির সপক্ষে প্রমাণ দেখাবেন।”

তবে সবচেয়ে মজার বিষয় হলো- চিঠির শেষে আনুশকা শর্মা এটিও মনে করিয়ে দিয়েছেন যে, তিনি চা নয়, কফি পান করেন।

আনুশকা শর্মার খোলা চিঠিটি প্রকাশ্যে আসার পর অনেকেই বলিউডের এই অভিনেত্রীর প্রশংসা করেছেন। তালিকায় রয়েছেন রণবীর সিং, অর্জুন কাপুর, রীতেশ দেশমুখ, পরিণীতি চোপড়াসহ প্রমুখ।

এ সম্পর্কিত আরও খবর