এ কী জ্বালাতন তৈমুরের!

, বিনোদন

সিনিয়র করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-28 04:18:10

ঢাকা: খ্যাতির বিড়ম্বনা বলতে একটা কথা আছে। তারই শিকার তৈমুর আলী খান। যেখানে মা-বাবা দুইজনই বলিউড তারকা, সেখানে খ্যাতির বিড়ম্বনার মুখোমুখি হতে হবেই।

বাসা হোক, মার্কেট বা পার্ক, তৈমুরের দেখা মিললেই পাপারাজ্জিরা যেমন ব্যস্ত হয়ে পড়েন ঠিক তেমনি ঘিরে ধরেন সাধারণ মানুষরাও। তাই তৈমুরের বেড়ে উঠা নিয়ে অনেকটাই চিন্তিত বাবা সাইফ আলী খান। দেশে বিড়ম্বনাতো আছেই বিদেশেও রেহাই নেই ছোট নবাবের।

সম্প্রতি সাইফ-কারিনা দম্পতি তৈমুরকে নিয়ে লন্ডনে ছুটি কাটাতে যান । সেখানে রাস্তায় হাটার সময় ভক্তরা হঠাৎ তৈমুরের সঙ্গে সেলফি তোলার চেষ্টা করেন। ভয় পেয়ে যায় তৈমুর। এতে বেজায় চটেছেন সাইফ- কারিনা।

সাইফ আলী খান বারবার তার পরিবারের প্রাইভেসিতে হস্তক্ষেপ না  করার অনুরোধ জানান। এ সময় বেশ তাড়াহুড়ো করেই তৈমুরকে সাথে নিয়ে সেই রাস্তা ত্যাগ করেন কারিনা কাপুর খান ও সাইফ আলী খান।

২০১৬ সালের ২০ ডিসেম্বর সাইফ ও কারিনার ঘর আলো করে আসে তৈমুর। তৈমুরের জন্মের আগে থেকেই নানা জল্পনা কল্পনা ছিলো এই দম্পতির সন্তানকে নিয়ে।

কারিনা কাপুর খান কখনোই তার ব্যক্তিগত জীবন নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে হাজির হতে চাননি। তাই স্যোসাল মিডিয়াতে পর্যন্ত উপস্থিতি নেই বলিউডের বেবোর। আর একমাত্র সন্তানের প্রতি যত্ন আরো একটু বেশি হবে এটাই স্বাভাবিক। আপাতত তৈমুরকে মিডিয়া থেকে দূরেই রাখতে চান সাইফ ও কারিনা।

২০১২ সালের অক্টোবর মাসে বিবাহ বন্ধনে আবদ্ধ হোন সাইফ আলী খান ও কারিনা কাপুর খান। সাইফ আলী খান  অভিনেত্রী শর্মিলা ঠাকুর ও মনসুর আলী খান পতৌদির সন্তান। ঠিক তেমনি কারিনা কাপুর খান বলিউড কিংবদন্তি রাজ কাপুরের নাতনি।

 

এ সম্পর্কিত আরও খবর