প্রথম বিবাহ বার্ষিকীতে স্ত্রীর জন্য নিকের সারপ্রাইজ

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তাটোয়েন্টিফোর.কম | 2023-08-24 05:45:25

দীর্ঘদিন চুটিয়ে প্রেম করার পর গত বছরের ১ ডিসেম্বর ভারতের উমেইদ ভবন প্যালেসে বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছেন নিক জোনাস ও প্রিয়াঙ্কা চোপড়া। হিন্দু ও খ্রিস্টান দুই রীতিতে সম্পন্ন হয়েছিল তাদের বিয়ের সকল আনুষ্ঠানিকতা। ক’দিন পরই প্রথম বিবাহ বার্ষিকী উদযাপন করবেন এই তারকা দম্পতি।

বিশেষ দিনটির জন্য স্ত্রীর জন্য সারপ্রাইজ প্ল্যান করেছেন মার্কিন এই সংগীতশিল্পী। তবে কি সেই সারপ্রাইজ? এমন প্রশ্নের জবাবে নিক বলেন, ‘বিশেষ এই দিনটি আমরা কিভাবে উদযাপন করবো সে বিষয়ে এখনই কিছু জানাতে চাইছি না। কেননা যদি বলে দেই তাহলে সেটি আর তার (প্রিয়াঙ্কা চোপড়া) জন্য সারপ্রাইজ থাকবে না।’

মেট গালা অনুষ্ঠানে নিক জোনাস ও প্রিয়াঙ্কা চোপড়া

২০১৭ সালে মেট গালা অনুষ্ঠানে প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাসের প্রথম পরিচয় হয়। তখন তাদের একসঙ্গে লালগালিচায় হাঁটা নিয়ে অনেক গুজব রটে। পরে ২০১৮ সালের মে মাসে নিক জোনাস ও বন্ধুদের নিয়ে সমুদ্র ভ্রমণে গিয়েছিলেন প্রিয়াঙ্কা। সেই সময় তাদের কিছু ঘনিষ্ঠ মুহূর্তের ছবি অন্তর্জাল দুনিয়ায় ছড়িয়ে পড়লে সেই গুঞ্জন আরও জোরাল হয়।

নিক জোনাসের আত্মীয়র বিয়েতে প্রিয়াঙ্কা চোপড়া

পরবর্তীতে নিক জোনাসের এক আত্মীয়ের বিয়েতে অংশ নেন প্রিয়াঙ্কা। যেখানে নিজেকে নিকের প্রেমিকা হিসেবে পরিচয় দিয়ে প্রেমের আনুষ্ঠানিক ঘোষণা দেন তিনি।

এ সম্পর্কিত আরও খবর