পদ্মাবতী মন্দিরে দীপবীরের বিয়েবার্ষিকী

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তাটোয়েন্টিফোর.কম | 2023-08-23 02:06:45

দু’দিন পরই দাম্পত্য জীবনের এক বছর পূর্ণ করবেন রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন। ২০২৮ সালের ১৪ নভেম্বর ইতালির লেক কমোতে সিন্ধি ও কঙ্কিনি দুই রীতি মেনে বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছিলেন এই তারকা জুটি।

এদিকে, প্রথম বিবাহ বার্ষিকীর জন্য বিশেষ কী পরিকল্পনা করেছেন রণবীর-দীপিকা? এই মুহূর্তে একটি প্রশ্নের উত্তর জানার জন্য রীতিমতো অস্থির হয়ে রয়েছেন তাদের ভক্তরা।

জানা গেছে- প্রথম বিবাহ বার্ষিকী উপলক্ষ্যে ধুমধাম কোন পার্টির আয়োজন করবেন না এই তারকা দম্পতি। পরিবারের সদস্য ও বন্ধুদের নিয়ে সাদামাটাভাবে দিনটি উদযাপন করবেন তারা।

এ প্রসঙ্গে রণবীর-দীপিকার একটি ঘনিষ্ঠসূত্র জানান, ‘বুধবার (১৩ নভেম্বর) তিরুপতির উদ্দেশে রওনা দেবেন এই তারকা দম্পতি। যেখানে বালাজি ও পদ্মাবতী মন্দির পরিদর্শন করবেন। এরপর সেখান থেকে আমৃতসরের গোল্ডেন মন্দিরে যাবেন তারা। যেখানে তাদের সঙ্গে আরও থাকবেন সিং ও পাড়ুকোন পরিবারের সদস্যরাও। দু’দিনের সফর শেষে ১৫ নভেম্বর মুম্বাই ফিরে আসবেন তারা।’

সঞ্জয়লীলা বানসালি পরিচালিত ‘রামলীলা’ ছবিতে কাজ করতে গিয়ে একে অপরের প্রেমে পড়েন রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন। এরপর দু’জনে মিলে একসঙ্গে কাজ করেন ‘বাজিরাও মাস্তানি’, ‘ফাইন্ডিং ফ্যানি’ ও ‘পদ্মাবতী’ ছবিতে। বিয়ের বন্ধনে আবদ্ধ হওয়ার আগে এই জুটি দীর্ঘ ছয় বছর চুটিয়ে প্রেম করেছেন।

এ সম্পর্কিত আরও খবর