রানির ‘মারদানি টু’ নিয়ে ক্ষেপেছেন কোটাবাসী

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তাটোয়েন্টিফোর.কম | 2023-08-27 07:55:17

দীর্ঘ বিরতির পর ‘মারদানি’ ছবির সিক্যুয়েল ‘মারদানি টু’ নিয়ে রূপালি পর্দায় ফিরতে যাচ্ছেন রানি মুখার্জি। গত ১৩ নভেম্বর প্রকাশ পেয়েছে এর ট্রেলার। এরপরই ক্ষেপেছেন কোটাবাসী।

‘মারদানি টু’র ট্রেলার মুক্তির পর এর বিরুদ্ধে প্রতিবাদ নিবন্ধন করতে শুক্রবার (১৫ নভেম্বর) লোকসভার স্পিকার ওম বিরলার সঙ্গে সাক্ষাৎ করতে গিয়েছিলেন কোটা শহরের বাসিন্দারা।

অভিযোগ করে কোটাবাসীরা জানান, যে শহরটি (কোটা) অনেকগুলো শিক্ষাকেন্দ্রকে নিয়ে একটি শিক্ষামূলক কেন্দ্র হিসেবে গড়ে উঠেছে সেখানে ‘মারদনি টু’তে দেখানো হয়েছে এক ভিন্ন গল্প। যা মোটেও এই শহরের পরিপন্থী নয়।

কোটাবাসীদের অভিযোগ পাওয়ার পর এক সাক্ষাৎকারে বিরলার মুখপাত্র জানান, “সিনেমার মধ্যমে কোন শহরের নাম নিয়ে গালি দেওয়া মোটেও গ্রহণযোগ্য নয়। এছাড়া কাল্পনিক গল্প নিয়ে নির্মিত ছবিগুলোতে শহরের নাম পরিষ্কারভাবে উল্লেখ করাও ন্যায়সঙ্গত নয়।”

‘মারদানি টু’র গল্পে দেখা যাবে, ২১ বছর বয়সী এক তরুণ নারীদের ধর্ষণ করে নির্মমভাবে খুন করে। বয়স কম হলেও অপরাধী হিসেবে তিনি ভয়ানক। যার খোঁজ পেতে গিয়ে হিমশিম খেতে হয় সকল পুলিশ কর্মকর্তাদের। আর এই খলনায়কের সঙ্গেই লড়াই করতে দেখা যাবে এসপি শিবানী শিবাজি রয়কে (রানি মুখার্জি)।

‘মারদানি টু’র মধ্য দিয়ে পরিচালক হিসেবে আত্মপ্রকাশ করছেন গোপী পুথরান। ছবিটি প্রযোজনা করছেন রানি মুখার্জির স্বামী আদিত্য চোপড়া। আগামী ১৩ ডিসেম্বর মুক্তি পাবে ছবিটি।

এ সম্পর্কিত আরও খবর