ভেঙে পড়েছেন এন্ড্রু কিশোর, চিকিৎসায় প্রয়োজন ২ কোটি টাকা

সুরতাল, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তাটোয়েন্টিফোর.কম | 2023-08-30 11:31:47

বাংলাদেশের জনপ্রিয় সংগীতশিল্পী এন্ড্রু কিশোরের শরীরে ক্যান্সার ধরা পড়েছে গেল সেপ্টেম্বর মাসে। সেই থেকে সিঙ্গাপুরে চিকিৎসা নিচ্ছেন বাংলাদেশের এই গুণী শিল্পী।

সম্প্রতি এন্ড্রু কিশোরের একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। সেই সূত্র ধরে এন্ড্রু কিশোরের শারিরীক অবস্থার খোঁজ নিতে গিয়ে জানা গেলো, সিঙ্গাপুরে বেশ ভেঙে পড়েছেন তিনি।

সংগীত পরিচালক ফরিদ আহমেদের সঙ্গে এন্ড্রু কিশোর

এন্ড্রু কিশোরের দীর্ঘদিনের সহকর্মী সংগীত পরিচালক ফরিদ আহমেদ রোববার (২৪ নভেম্বর) জানিয়েছেন, এন্ড্রু কিশোর দা’র সঙ্গে আজ সকালে আমার কথা হয়েছে। ভেঙে পড়েছেন তিনি। আমি যতদূর জেনেছি,তার চিকিৎসার জন্য প্রয়োজন প্রায় দুই কোটি টাকা। দাদাকে যে কেমোথেরাপি দেওয়া হচ্ছে তার প্রতিটির মূল্য প্রায় ৯ লাখ টাকা। এরই মধ্যে তার পরিবার কোটি টাকারও বেশি খরচ করে ফেলেছেন।

ওমর সানীর সঙ্গে এন্ড্রু কিশোর

জানা গেছে, ২২ সেপ্টেম্বর থেকে ক্যান্সারের চিকিৎসা শুরু হয়েছে এন্ড্রু কিশোরের। এ পর্যন্ত ৩টি সাইকেলে ১২টি কেমোথেরাপি সম্পন্ন হয়েছে। আগামী ২৬ নভেম্বর থেকে কেমোথেরাপির পরবর্তী সাইকেল শুরু হবে।

বাংলাদেশের ‘প্লেব্যাক সম্রাট’ বলা হয় জনপ্রিয় সংগীত শিল্পী এন্ড্রু কিশোরকে। তাঁর প্লেব্যাক যাত্রা শুরু হয় ১৯৭৭ সালে আলম খান সুরারোপিত মেইল ট্রেন ‘চলচ্চিত্রের অচিনপুরের রাজকুমারী নেই যে তাঁর কেউ’ গানের মধ্য দিয়ে।

এ সম্পর্কিত আরও খবর