ইংরেজি নববর্ষ একসঙ্গে কাটাবেন ক্যাটরিনা-ভিকি

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তাটোয়েন্টিফোর.কম | 2023-08-28 14:33:03

বলিউড মহলে বর্তমানে আলোচনার শীর্ষে রয়েছে ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফের নামটি। কিন্তু কেন? কারণ এই দুই তারকা নাকি একে অপরের প্রেমে হাবুডুবু খাচ্ছেন। যদিও বা প্রেমের বিষয়টি নিয়ে এখনও পর্যন্ত কোন মন্তব্য করেননি ভিকি-ক্যাটরিনা।

শুধু ভিকি-ক্যাটরিনার প্রেমের গুঞ্জন নয়, শোনা যাচ্ছে এই তারকা জুটি নাকি একসঙ্গে মিলে ইংরেজি নববর্ষকে স্বাগত জানাবেন। সম্প্রতি এমনটাই তথ্য প্রকাশ করেছে ভারতীয় সংবাদমাধ্যমগুলো।

এ বছর বিভিন্ন অ্যাওয়ার্ড শোতে দেখা গেছে ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফকে। কিছুদিন আগে মুম্বাইয়ের এক রেস্তোরাঁয় একসঙ্গে নৈশভোজও করেছেন তারা। সেই সঙ্গে এ বছরের দিওয়ালি উৎসবটিও একসঙ্গে উদযাপন করেছেন বলিউডের এই দুই তারকা। আর দু’জনের এতো ঘনিষ্ঠতা দেখার পরই শুরু হয়েছে তাদের প্রেমের গুঞ্জন।

সবশেষ ‘ভারত’ ছবিতে অভিনয় করেছেন ক্যাটরিনা কাইফ। যেখানে তার সহশিল্পী ছিলেন সাবেক প্রেমিক সালমান খান। বর্তমানে ‘সূর্যবংশী’ ছবির কাজ করছেন ক্যাট। এতে তার বিপরীতে দেখা যাবে অক্ষয় কুমারকে।

অন্যদিকে, ‘উরি: দ্য সার্জিক্যাল স্ট্রাইক’-এ সবশেষ অভিনয় করেছেন ভিকি কৌশল। এই ছবিটিতে অভিনয়ের সুবাদে সেরা অভিনেতা হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার ঘরে তুলতে যাচ্ছেন বলিউডের এই অভিনেতা। বর্তমানে তার হাতে রয়েছে করণ জোহর প্রযোজিত পিরিয়ড ড্রামা ‘তখত’র কাজ।

এ সম্পর্কিত আরও খবর