সংসার বাঁচাতে মরিয়া শ্রাবন্তী

, বিনোদন

স্টাফ করেসপন্ডেন্ট | 2023-08-29 18:55:00

সংসারটা ভেঙে যাক, কোনোমতেই চাননা একসময়ের ছোট বড় পর্দার জনপ্রিয় তারকা ইপসিতা শবনম শ্রাবন্তী।

গত মে শ্রাবন্তীর বাবার বাসায় তালাকের নোটিশ পাঠিয়েছেন তার স্বামী। খবর পেয়ে ২৫ জুন যুক্তরাষ্ট্র থেকে দুই মেয়েকে নিয়ে দেশে ফিরেছেন শ্রাবন্তী। বড় মেয়ে রাবিয়াহ আলমের বয়স সাত আর ছোট মেয়ে আরিশা আলমের বয়স মাত্র তিন বছর।


২০১০ সালের ২৯ অক্টোবর বিয়ে হয় অভিনেত্রী শ্রাবন্তী এবং জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের নাটক নাট্যতত্ত্ব বিভাগের সহযোগী অধ্যাপক খোরশেদ আলম।


কেন এই তালাকের নোটিশ?

খোরশেদ আলমের ভাষ্যমতে, অনেক ছাড় দিয়ে বিয়ে করেছেন শ্রাবন্তীকে। অথচ, যেসব ব্যাপারে ছাড় দিয়েছেন, সেসব থেকে একটুও সরে আসেননি শ্রাবন্তী। ফলে তাদের মধ্যে মানসিক দূরত্ব বেড়ে গেছে অনেক। প্রায় শেষ হয়ে গেছে পারস্পরিক সম্মান, শ্রদ্ধাবোধ এবং বিশ্বাস। তাদের সম্পর্কের ক্ষতিকর প্রভাব বাচ্চাদের উপর যেন না পড়ে, এমন চাওয়া থেকেই সরে এসেছেন তিনি।

এসব নিয়ে শ্রাবন্তীর বোন আর দুলাভাইয়ের সঙ্গে বসেছেন খোরশেদ আলম। কথা বলেছেন অনেক, উদ্যোগও নিয়েছেন। কোনো কাজ হয়নি সেসবে।

শ্রাবন্তীর ভাষ্য..

শ্রাবন্তীর অবশ্য পাল্টা অভিযোগ। জানালেন তাদের স্বামী-স্ত্রীর মধ্যে ঢুকে পড়েছে অন্য মেয়ে। খোরশেদ এবং সেই মেয়েটি প্রেম করছেন। সেই মেয়েটিও অবশ্য বিবাহিত। থাকছেন মালয়েশিয়ায়। আগে যুক্ত ছিলেন এনটিভিতে। শ্রাবন্তী যোগাযোগ করেছেন সেই মেয়ে এবং তার স্বামীর সঙ্গে। লাভ হয়নি কোনো। বরং হুমকি পেয়েছেন।

দেশে ফেরার পর..

২৫ জুন দেশে ফিরেই খোরশেদ আলমের মা-বাবার সঙ্গে দেখা করতে গেলে শ্রাবন্তী এবং তার বাচ্চাদের ঢুকতে দেওয়া হয়নি বাসায়। এমনকি, এখন পর্যন্ত আলমও দেখা করেনি স্ত্রী-বাচ্চাদের সঙ্গে। যোগাযোগের চেষ্টা করেছেন শ্রাবন্তী বিভিন্নভাবে। ব্যর্থ হয়েছেন বারবার।

ফেসবুকে যা লিখেছেন শ্রাবন্তী..

এসব নিয়ে ফেসবুকে বিষদভাবে লিখেছেন শ্রাবন্তী। তার লেখার একটা অংশে এমন- খোরশেদ আলম আমার সবকিছু জেনে শুনে বিয়ে করেছিলেন। আর সাত বছর পর তা নিয়ে আমাকে দোষারোপ করে যাবে, তা তো মানা যায় না। সবকিছুর আগে আমি একজন মা, খোরশেদ আলম একজন বাবা। এটা আমাদের ভুলে যাওয়া উচিৎ না। বাচ্চাদের কোনো দোষ নেই। ওদের মাকেও প্রয়োজন, বাবাকেও প্রয়োজন।

প্রধানমন্ত্রীর সাহায্য কামনা..

সংসার টিকিয়ে রাখার ব্যাপারে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাহায্য কামনা করে শ্রাবন্তী লিখেছেন, আমি আমাদের মাননীয় প্রধানমন্ত্রীর সাহায্য চাই কারণ তিনিও একজন নারী। তিনি একজন মা। তিনিও নিশ্চয় চাইবেননা একজন মা ও তার বাচ্চাদের সাথে অন্যায় হোক। আমাদের জন্য সবাই দোয়া করবেন প্লিজ।


ভুল সংবাদ প্রকাশ না করার জন্য সাংবাদিকদেরও অনুরোধ করেন শ্রাবন্তী। আপাতত বাবার বাসা বগুড়ায় আছেন তিনি। ঢাকায় ফিরবেন ৪ জুলাই।


 

এ সম্পর্কিত আরও খবর