ফেঁসে গেলেন মিঠুন পুত্র, অভিযোগ ধর্ষণের

, বিনোদন

স্টাফ করেসপন্ডেন্ট | 2023-08-27 21:32:54

বিয়ের মাত্র পাঁচদিন আগেই ধর্ষণের অভিযোগে ফেঁসে গেলেন মিঠুন চক্রবর্তীর বড় ছেলে মহাক্ষয় মিমো চক্রবর্তী।


মিমোর পাত্রী মাদালসা, বিখ্যাত দক্ষিণী অভিনেত্রী শীলা শর্মার মেয়ে। দুজন চুটিয়ে প্রেমও করছেন দীর্ঘদিন। সেই প্রেম পরিণয়ে পৌঁছানোর কথা এ মাসের ৭ তারিখ। এরই মধ্যে কী থেকে যে কী হয়ে গেলো! বিতর্কে আপাতত মিঠুন চক্রবর্তীর পরিবার। অস্বস্তি নেমে এসেছে সংসারে খুব স্বাভাবিকভাবেই।


আরও পড়ুন: মোশাররফ কি জনপ্রিয়তা হারাচ্ছেন?

বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাস, প্রতারণা ও গর্ভপাতের অভিযোগ আনা হয়েছে মিমোর বিরুদ্ধে, দিল্লির রোহিনি আদালতে। অভিযোগ আমলে নিয়েছে আদালত। সোমবার, ২ জুলাই, চার্জ গঠনের নির্দেশ এসেছে অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট একতা গৌবার কাছ থেকে।

কেন এই অভিযোগ?

হিন্দি ও ভোজপুরী সিনেমার এক তরুণী অভিনেত্রীর সঙ্গে দীর্ঘদিন প্রেমের সম্পর্ক ছিলো মিঠুন পুত্রের। বিয়ের প্রতিশ্রুতি দিয়ে তার সঙ্গে একাধিকবার শারীরিক সম্পর্ক স্থাপন করেছেন মিমো। এই অবাধ মেলামেশার ফলে গর্ভবতী হয়ে পড়েছিলো এই অভিনেত্রী। ঘটনা এখানেই শেষ নয়, পরবর্তীতে ঔষধ খাইয়ে তাকে গর্ভপাত ঘটানো হয়েছে কৌশলে। এই প্রতারণার ঘটনার সঙ্গে মিমোর মা, অর্থাৎ মিঠুন চক্রবর্তীর স্ত্রী অভিনেত্রী যোগিতা বালীও জড়িত ছিলেন। ছেলেকে মদদ দিয়েছেন মর্মে অভিযোগে উঠে এসেছে তার নামও।

শুধুমাত্র ‘কুণ্ডলী’ জানতে চেয়ে সেটি না মেলায় সেই অভিনেত্রীর সঙ্গে সাতপাঁকে বাঁধা হতে স্বীকার করেননি মিমো। অথচ প্রেম করেছেন ২০১৫ থেকে। বিয়ের প্রতিশ্রুতিও তখনই দিয়েছেন।

আরও পড়ুন: সংসার বাঁচাতে মরিয়া শ্রাবন্তী

যদিও এ ব্যাপারে এখন পর্যন্ত মিঠুন চক্রবর্তী পরিবারের পক্ষ থেকে কোনো কথা পাওয়া যায়নি। কথা বলেননি তারা কোনো সংবাদমাধ্যমের সঙ্গে।


প্রসঙ্গত, এর আগে আমেরিকায় এক পর্ন অভিনেত্রীর সঙ্গে পার্টি করা অবস্থায় মিমোর কিছু ছবি ভাইরাল হয়। বিতর্কও হয় খুব এটা নিয়ে। এখন আবার নতুন বিতর্কে নিজেকে জড়িয়ে বেশ খারাপ অবস্থার মধ্যেই পড়েছেন তিনি।



কয়েকটি চলচ্চিত্রে কাজ করেছেন মিমো চক্রবর্তী। এরমধ্যে লুট, জিম্মি ইত্যাদি উল্লেখ করার মতো। বক্স অফিসে খুব একটা সাড়া ফেলতে না পারায় মিমো বাদ দিয়ে মহাক্ষয় নামটি ব্যবহার শুরু করেন তিনি। কিছু দর্শক তাকে অভিনেতা হিসেবেও চেনে তাই।


আরও পড়ুন: ফাঁকা, শূন্য সিনেমা হলগুলো..

হিন্দি ও ভোজপুরী সিনেমার এই অভিনেত্রীর অভিযোগের বিষয়ে চার্জ গঠন করবে পুলিশ, খুব দ্রুতই। আদালতের রায় তো আর অমান্য করার মতো নয়। জিজ্ঞাসাবাদ করার সম্ভাবনাও রয়েছে মিঠুন পুত্র মহাক্ষয় ও স্ত্রী যোগিতাবালীকে।

এ সম্পর্কিত আরও খবর