এই পপি, সেই পপি..

, বিনোদন

স্টাফ করেসপন্ডেন্ট | 2023-09-01 02:20:09

একাধিক চলচ্চিত্রের কাজ নিয়ে আবারও ফিরছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রাপ্ত অভিনেত্রী সাদিকা পারভিন পপি।


অনেকদিন রুপালী পর্দায় দেখা যায়নি তাকে। অপেক্ষায় ছিলেন ভক্তরা, এখনও আছেন। সেই অপেক্ষার পালে লেগেছে হাওয়া, এসেছে নতুন খবর। শুরু হচ্ছে তার একাধিক নতুন চলচ্চিত্রের শুটিং।


আরও পড়ুনঃ এ কী হলো আয়েশা টাকিয়ার!

কোন কোন চলচ্চিত্র?

  • কাঠগড়ায় শরৎচন্দ্রচলচ্চিত্রে পার্বতী পপি। দেবদাস ফেরদৌস। পরিচালনায় আরিফুর জামান আরিফ। কাহিনী ও সংলাপ রচনায় হাশিম আখতার।

  • মুক্তিযুদ্ধভিত্তিক উপন্যাসরৌদ্রবেলা ঝরাফুল’। জেনারেল মাসুদ আহমেদের লেখা। এটি অবলম্বনে তৈরি হচ্ছে ‘যুদ্ধশিশু’। পরিচালনায় শহীদুল হক। একই পরিচালকের পরিচালনায় নির্মিত হচ্ছে নতুন আরেকটি চলচ্চিত্র। নাম ‘টার্ন’।

  • অর্ধেকেরও বেশি হয়ে সাহসী যোদ্ধাচলচ্চিত্রের শুটিং বন্ধ ছিলো বিশেষ কারণে। এবার শেষ হবে তা-ও। গল্পে সোহানা চরিত্রটি পপির। বিপরীতে আমিন খান ইমন।

আরও পড়ুনঃ শ্রাবন্তীর সংসারে ধ্বস

কী বলছেন পপি?

‘সাহসী যোদ্ধা’ বেশ সুন্দর গল্পের চলচ্চিত্র। কাজ করে সন্তুষ্ট তিনি।

টার্নএবংযুদ্ধ শিশুচলচ্চিত্রের গল্পও ভালোলাগার। প্রচলিত গল্প থেকে একেবারেই আলাদা। এগুলো কাজ যথাযথভাবে সম্পন্ন হলে দর্শকের কাছে তা গ্রহণযোগ্যতা পাবে বলে বিশ্বাস তার।


পপি কি তাহলে নিয়মিত হচ্ছেন?

এখন পর্যন্ত আভাস অনেকটা তেমনই। অনেকটা সময় দূরে ছিলেন চলচ্চিত্রের কাজ থেকে। প্রস্তাব আসেনি যে একদম, তা নয়। এসেছে অনেক। গল্প শুনেছেন পপি। মন ভরাতে পারেনি সেসব।

তিনবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন বলে হিসেব-নিকেশ করতে হয়েছে কাজের ক্ষেত্রে। আছে দ্বায়িত্ববোধ। চাইলেই তো আর হুট করে যুক্ত হতে পারেন না যে কোনো কাজের সঙ্গে!

এই ছবিগুলোর গল্প তেমনই, যেমন কাজ তিনি করতে চান।

অভিনয় তো করছেনই পপি দ্য বিউটি কুইন, সঙ্গে দায়িত্ব পালন করছেন বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির কার্যনির্বাহী কমিটির সদস্য হিসেবে।

চলতি বিশ্বকাপ ফুটবলে পছন্দের দল ব্রাজিল, বরাবরের মতোই। ব্রাজিল কি পারবে পপির মনের আশা পূরণ করতে? সময়ই বলে এর উত্তর। আপাতত অপেক্ষা।

দর্শকের অপেক্ষা তাকে আবার বড় পর্দায় দেখার।


আরও পড়ুনঃ

এই গেটে কতো গল্প!
জ্যাকসনের এই বারোটি বিষয় আপনি জানেন তো?
জেল থেকে ফিরে যা যা বললেন আসিফ আকবর

এ সম্পর্কিত আরও খবর