হাতে সিনেমা নেই, ব্যবসায় মনোযোগী অপু

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-29 22:53:03

ঢাকাই সিনেমার এক সময়ের জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাস। দেশের শীর্ষ নায়ক শাকিব খানের সঙ্গে বিচ্ছেদের পর গেল কয়েক বছর আলোচনায় নেই এই অভিনেত্রী। হাতে নেই তেমন কোন সিনেমার কাজও। তাই এবার ব্যবসায় মনোযোগ দিলেন অপু বিশ্বাস।

ছেলে আব্রাম খান জয় ও নিজের নামে ‘এপি‌জে ফ্লোর’ না‌মে নতুন একটি প্রতিষ্ঠান চালু করছেন এই অভিনেত্রী। গতকাল (৯ ডিসেম্বর) সন্ধ্যায় প্রতিষ্ঠানটির উদ্বোধন করা হয়েছে।

রাজধানীর নিকেতনের ৩ নম্বর রোডের ব্লক বি’র ৫৮ নম্বর হাউজে অপুর এই ‘এপি‌জে ফ্লোর’। এখানে বিউটি পার্লার, ফটো স্টুডিও, মিটিং ও ড্যান্স ফ্লোর থাকছে বলে ওই অনুষ্ঠানে জানিয়েছেন অপু বিশ্বাস।

‘এপি‌জে ফ্লোর’ উদ্বোধনী অনুষ্ঠান

নতুন ব্যবসা প্রতিষ্ঠান নিয়ে অপু জানিয়েছেন, অনেক ছেলে-মেয়ে ফটোগ্রাফি, বিউটিশিয়ান, কোরিওগ্রাফির মত কাজের সঙ্গে নতুন যুক্ত হচ্ছেন। আমরা তাদের একটা কাজের ক্ষেত্র তৈরি করার চেষ্টা করেছি। আমাদের এখানে সব আয়োজন থাকছে। কেউ চাইলে ন্যূনতম খরচে এগুলো ব্যবহার করতে পারবেন।

নতুন প্রতিষ্ঠানের নাম ছেলে ও নিজের নামের সঙ্গে মিলেয়ে ‘এপি‌জে ফ্লোর’ রাখা হলেও মাঝের ‘পি’ নামের অর্থ আপাতত চাইছেন এই অভিনেত্রী। এর মাঝে নতুন করে বিয়ে করার নিয়েও গেল কয়েকমাস বেশ আলোচনায় আছেন অপু।

এ সম্পর্কিত আরও খবর