কারিনার কী পছন্দ-অপছন্দ করেন শর্মিলা

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-21 23:12:44

রেডিও শো ‘হোয়াট ওমেন ওয়ান্ট’-এর দ্বিতীয় মৌসুম নিয়ে হাজির হয়েছেন কারিনা কাপুর খান। এর প্রথম পর্বেই অতিথি হিসেবে হাজির হয়েছিলেন বলিউডের বর্ষীয়ান অভিনেত্রী ও কারিনার শাশুড়ি শর্মিলা ঠাকুর। যেখানে বউ-শাশুড়ি দু’জনে মিলে জমিয়ে আড্ডা দিয়েছেন।

অনুষ্ঠানে কারিনা তার শাশুড়িকে বলেন, ‘আমার কোন জিনিসটি আপনি পছন্দ করেন? আর কোন জিনিসটি আমাকে ঠিক করতে হবে বলে মনে করেন আপনি?

কারিনার এমন প্রশ্নের পর পুত্রবধূর প্রশংসা করে শর্মিলা ঠাকুর জানান, “সাইফ-সোহার মতো তুমিও (কারিনা কাপুর খান) সবসময় আমার ম্যাসেজের উত্তর দ্রুত দাও। যেখানে সোহাও মাঝে মধ্যে উত্তর দিতে দেরি করে ফেলে। আমি পছন্দ করি তোমার দৃঢ়তা। তুমি যেভাবে সকলের খোঁজ-খবর নাও সেটি আমার খুবই ভালো লাগে।”

৭৫ বছর বয়সী এই অভিনেত্রী যোগ করে বলেন, ‘যখনই বাড়িতে আসি তুমি সবসময় আমাকে জিজ্ঞাসা করো আমি কী খাবো এবং যা চেয়েছি তা পেয়েছি কিনা।’

শর্মিলা ঠাকুর ও কারিনা কাপুর খান

কারিনা কোন জিনিসটি ঠিক করা উচিত? এ প্রসঙ্গে শর্মিলার ভাষ্য, ‘আমি শুধু চাই তুমি সবসময় এভাবেই থাকো। কারণ তুমি প্রচণ্ড জেদি। তুমি যখন রেগে যাও তখন তোমার জিনিপত্রের সঙ্গে তুমি কী করো সেটি আমি দেখেছি। কিন্তু এতে করে আমরা অনেকেই চিন্তার মধ্যে পড়ে যাই। তোমার এমনটি মোটেও করা উচিত নয়। কারণ তুমি সবকিছুই বোঝ।’

সত্যজিৎ রায় পরিচালিত ‘অপুর সংসার’ ছবির মধ্য দিয়ে অভিনয় জগতে পা রাখেন শর্মিলা ঠাকুর। এরপর তিনি অভিনয় করেন ‘কাশ্মীর কি কালি’, ‘অ্যান ইভিনিং ইন প্যারিস’, ‘আরাধনা’, ‘ওমর প্রেম’, ‘সফর’, ‘দাগ’ ও ‘মালিক’র মতো ছবিতে।

ঘরে তুলেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার, ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড, আনন্দলোক অ্যাওয়ার্ড, স্ক্রিন অ্যাওয়ার্ড ও পদ্ম ভূষণ।

এ সম্পর্কিত আরও খবর