জাজের সিইও জানেন না শাবনূরের সিনেমার খবর

সিনেমা, বিনোদন

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-08-26 16:36:46

দীর্ঘদিন পর অভিনয়ে ফিরছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা শাবনূর। জাজ মাল্টিমিডিয়ার ‘কাঁটাতারের বেড়া’ শিরোনামের একটি সিনেমায় মূল নায়িকার চরিত্রে দেখা যাবে শাবনূরকে। প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার ফেসবুক পেজ সহ প্রতিষ্ঠানটির এক কর্মকর্তার বরাতে ‘নায়িকা হয়েই আবার অভিনয়ে ফিরছেন শাবনূর’ শিরোনামে আজ (১৫ ডিসেম্বর) খবর প্রকাশ করে বার্তা২৪.কম।

জাজ এর পেজে শাবনূরের সিনেমার খবর

এই খবর বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত হওয়ার পর, নতুন এই সিনেমার খবর অস্বীকার করেন চিত্রনায়িকা শাবনূর। গণমাধ্যমকে বলেন, আমার সঙ্গে কেউই কোনো সিনেমার ব্যাপারে আলোচনা করেনি। আমি কিছুই বলতে পারবো না। জাজ হয়তো আমাকে তাদের ছবিতে ভাবছে। কিন্তু আমি কিছুই জানি না। কী ছবি, কী গল্প বা কী আমার চরিত্র। আগে আমার কাছে প্রস্তাব আসুক তারপর দেখা যাবে। জাজের সিনেমাগুলো আমার ভালো লাগে। যত্ন নিয়ে সিনেমা বানায়, দর্শককে দেখানোর সবরকম চেষ্টা তারা করে।

শাবনূরের এমন বক্তব্যের পর বার্তা২৪.কম জাজ মাল্টিমিডিয়ার প্রতিক্রিয়া জানতে যোগাযোগ করে প্রতিষ্ঠানটির প্রধান নির্বাহী আলিমুল্লাহ খোকনের সঙ্গে। এ সময় আলিমুল্লাহ খোকন বলেন, ‘শাবনূর জাজ এর সিনেমায় অভিনয় করছেন এই খবর আমি প্রথম আপনার কাছ থেকে শুনলাম।’ জাজের অফিসিয়াল পেজ থেকে এমন তথ্য নিশ্চিত করা হয়েছে এমন তথ্য জানানো হলে খোকন বলেন, আপনি আমাকে ৩০ মিনিট পর ফোন দেন আমি আপডেট শুনে জানাচ্ছি।

প্রধান নির্বাহী আলিমুল্লাহ খোকন

এরপর আবারও আলিমুল্লাহ খোকনের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বার্তা২৪.কমকে বলেন, ‘আমি আগের দিন যারা মিটিংয়ে ছিলেন তাদের সঙ্গে কথা বলেছি। তারা বলেছে সিনেমার গল্প শুনে শাবনূর মৌখিক রাজি হয়েছে। তবে এখন কেন সে অস্বীকার করছে সেই ব্যাপারটা আমি জানি না।’

অফিসিয়ালি চুক্তিবদ্ধ হওয়ার আগে এমন খবর প্রকাশের প্রসঙ্গ টানতেই আলিমুল্লাহ খোকন বলেন, ‘দেখুন আমি তো পোস্ট করিনি এই খবর, যারা পোস্ট করেছে তাদের কাছে শুনে দেখুন। আমি যতটুকু জানি ততটুকুই বললাম। এর বাইরে আমি কিছুই জানিনা।’

এ সম্পর্কিত আরও খবর