বিমানবন্দর কারিনার নতুন মেকআপ রুম!

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-16 14:57:14

কিভাবে সময় বাঁচানো যায় তার এক নতুন পদ্ধতি বের করে দেখালেন কারিনা কাপুর খান। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করেছেন বলিউডের এই অভিনেত্রীর ম্যানেজার ন্যায়না। যেখানে দেখা যাচ্ছে, বেঙ্গালুরুর কেমপেগোড়া বিমানবন্দরে বসে মেকআপ করছেন ৩৯ বছর বয়সী এই তারকা।

শেয়ার করা ভিডিওটির ক্যাপশনে ন্যায়না লিখেছেন- ‘এটিই করে থাকি আমরা। আরমানের প্রি-ওয়েডিং অনুষ্ঠানের জন্য বিমানবন্দরে বসেই তৈরি হচ্ছেন কারিনা কাপুর খান।’

শনিবার (১৪ ডিসেম্বর) সকালে একটি ফ্যাশন প্রতিষ্ঠানের উদ্বোধনের জন্য বেঙ্গালুরু গিয়েছিলেন কারিনা কাপুর খান। একইদিন রাতে ছিলো বলিউডের এই অভিনেত্রীর কাজিন আরমান জেইনের প্রি-ওয়েডিং অনুষ্ঠান। সেখানে ঠিক সময় মতো পৌঁছানোর জন্য বেঙ্গালুরু বিমানবন্দরে বসেই নিজের মেকআপ সেরে নেন বেবো (কারিনার ডাকনাম)।

ইনস্টাগ্রামে বিমানবন্দরে বসে মেকআপ করার ভিডিও শেয়ার করে কারিনা কাপুর খান লিখেছেন- ‘বেঙ্গালুরু বিমানবন্দর। আমার নতুন মেকআপ রুম!’

২০১৪ সাল থেকে প্রেমের সম্পর্কে রয়েছেন আরমান জেইন ও আনিসা মালহোত্রা। পাঁচ বছর মন দেওয়া-নেওয়ার পর গত জুলাইতে সম্পন্ন হয়েছে তাদের বাগদান।

স্বামী সাইফ আলি খানের সঙ্গে কারিনা কাপুর খান

করণ জোহর প্রযোজিত ‘গুড নিউজ’ সিনেমার প্রচারণা নিয়ে ব্যস্ত রয়েছেন কারিনা কাপুর খান। এতে তার পাশাপাশি আরও রয়েছেন অক্ষয় কুমার, কিয়ারা আদভানি ও দিলজিৎ দোশাঞ্জ। আগামী ২৭ ডিসেম্বর মুক্তি পাবে সিনেমাটি।

এ সম্পর্কিত আরও খবর