শাবনূর আমার নায়িকা: আসিফ

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-09-01 03:58:05

২৩ ডিসেম্বর (সোমবার) সন্ধ্যায় রাজধানীর যমুনা ব্লক বাস্টার সিনেমাসে হলে গেলো বাংলাদেশের প্রথম সংগীতধর্মী পূর্ণদৈর্ঘ্য সিনেমা ‘গহীনের গান’র গেট টুগেদার শো। এই আয়োজনে বসেছিলো তারকাদের মিলন মেলা। অনুষ্ঠানে সিনেমাটির নায়ক আসিফ আকবরকে শুভেচ্ছা জানাতে এসেছিলেন ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা শাবনূর।

অনুষ্ঠানে আসা অতিথিদের বক্তব্য শেষে যখন আসিফ বক্তব্য রাখছিলেন তখন আসিফ ঘোষণা দেন, ‘আজকের এই অনুষ্ঠানে আমাকে ভালবাসা জানাতে এসেছেন একজন, তিনি শাবনূর, আমার নায়িকা। আমার বিখ্যাত গান ‘ও প্রিয়া তুমি কোথায়' নামের যে সিনেমা তৈরি হয়েছে তার নায়িকা শাবনূর। আজ তাকে আমার সিনেমার আয়োজনে পেয়ে আমি খুবই আনন্দিত।’

আসিফের সিনেমার জন্য ভালোবাসা দিয়ে গেলেন শাবনূর

এসময় মঞ্চে ডেকে নেন তিনি শাবনূরকে। নায়িকা মঞ্চে এসে আসিফকে সিনেমায় আসার জন্য অভিনন্দন জানান। তিনি এই ছবির সকল কলাকুশলীদের শুভেচ্ছা জানান।

অনুষ্ঠানে আরও উপস্থিত হয়েছিলেন চিত্রনায়ক সাইমন সাদিক, অভিনেত্রী মেহের আফরোজ শাওন, সোহানা সাবা, অর্চিতা স্পর্শিয়া, সেলিনা আফ্রি, গীতিকবি শহীদুল্লাহ ফরায়জি, নির্মাতা হাসিবুর রেজা কল্লোল, রায়হান রাফী ও ক্রিকেটার আশরাফুল।

'গহীনের গান' সিনেমার অন্যতম অভিনেতা সৈয়দ হাসান ইমাম শারীরিক অসুস্থতার জন্য উপস্থিত না থাকলেও ছিলেন এর অভিনেত্রী তানজিকা আমিন, তমা মির্জা, অভিনেতা আমান রেজা, কাজী আসিফ রহমান, সংগীত পরিচালক তরুণ মুন্সীসহ আরও অনেকেই।

৯টি গানের সমন্বয়ে গড়া সিনেমাটির ৭টি গান লিখেছেন সংগীত পরিচালক তরুন মুন্সী। দুটি গান লিখেছেন রাজীব আহমেদ আর একটি লিখেছেন পরিচালক নিজে।

সাদাত হোসাইন

‘গহীনের গান’ শুক্রবার (২০ ডিসেম্বর) দেশের ১৩টি সিনেমা হলে মুক্তি পেয়েছে। ব্যতিক্রমধর্মী এই সিনেমাটিতে অভিনয় করে চলচ্চিত্রে অভিষিক্ত হলেন জনপ্রিয় সংগীতশিল্পী আসিফ আকবর। বাংলাঢোল প্রযোজিত পৌনে দুই ঘণ্টার এই সিনেমার কাহিনী, চিত্রনাট্য, সংলাপ রচনা ও পরিচালনা করেছেন কথাসাহিত্যিক সাদাত হোসাইন।

এ সম্পর্কিত আরও খবর