বরফে মাতলেন তারকারা

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-30 00:37:03

ভালো-মন্দ মিলিয়ে কেটে গেল ২০১৯। আর মাত্র একটি দিন পরই ২০২০ সালকে স্বাগত জানাবে সারা বিশ্ব। নিজেদের মতো করে ছুটি কাটিয়ে অথবা সময় বের করে নতুন বছরকে স্বাগত জানাতে প্রস্তুত তারা। পিছিয়ে নেই তারকারাও।

ইংরেজি নতুন বছরকে স্বাগত জানাতে এরইমধ্যে বিশ্বের বিভিন্ন প্রান্তে পৌঁছে গিয়েছেন তারকারা। তবে ২০২০ সালকে স্বাগত জানাতে এবার বেশিভাগ তারকা বেছে নিয়েছেন তুষারে ঢাকা সুইজারল্যান্ডকে।

মা-খালার সঙ্গে তৈমুর আলি খান

ইংরেজি নববর্ষ উদযাপনের জন্য কিছুদিন আগেই সুইজারল্যান্ডে পাড়ি জমিয়েছেন সাইফ আলি খান, কারিনা কাপুর খান ও তাদের একমাত্র সন্তান তৈমুর আলি খান। এই সফরে তাদের সঙ্গে আরও রয়েছেন বলিউড অভিনেত্রী কারিশমা কাপুর।

সাইফ-কারিনা দম্পতি

সাইফিনা দম্পতির মতো ২০২০ সালকে স্বাগত জানাতে সুইজারল্যান্ডে ছুটে গিয়েছেন অভিনেতা বরুণ ধাওয়ান ও তার প্রেমিকা নাতাশা দালাল। মজার বিষয় হলো- সুইজারল্যান্ডে যাওয়ার পর এই জুটির সঙ্গে দেখা হয় সাইফ-কারিনাও।

বিরাট-আনুশকা দম্পতির সঙ্গে বরুণ ধাওয়ান ও নাতাশা দালাল জুটি

এ বছর কোন ছবিতে অভিনয় করেননি আনুশকা শর্মা। স্বামী বিরাট কোহলিকে সময় দেওয়ার জন্যই এমনটি করেছেন তিনি। এবার এই তারকা দম্পতি মিলে বর্ষবরনের জন্য পাড়ি দিয়েছেন সুইজারল্যান্ডে। কাকতালীয় বিষয় হলো বিরুষ্কা জুটির সঙ্গেও হঠাৎ দেখা হয়ে গেছে বরুণ-নাতাশার। সকলে মিলে একসঙ্গে সেলফি তুলে তা শেয়ারও করেছেন।

বিরাট-আনুশকা দম্পতি

পরিবারকে নিয়ে একই দেশ ভ্রমণে বেরিয়েছেন শ্রীলঙ্কান সুন্দরী জ্যাকলিন ফার্নান্দেজ। সেখানেই ২০২০ সালকে স্বাগত জানাবেন বলিউডের এই অভিনেত্রী।

মা ও বোনের সঙ্গে জ্যাকলিন ফার্নান্দেজ

মানালিতে বসে ২০২০ সালকে স্বাগত জানাবেন অভিনেত্রী কঙ্গনা রনৌত। তুষার ঢাকা পর্বতের মাঝে দাঁড়িয়ে ইতিমধ্যে বিয়ারের মজা নেওয়া শুরু করেছেন এই তারকা। সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন সেই ছবিও।

কঙ্গনা রনৌত

এ সম্পর্কিত আরও খবর