এবার ফারুকীর মিশন ভারত

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-24 23:31:35

মোস্তফা সরয়ার ফারুকীর নতুন সিনেমা ‘নো ল্যান্ডস ম্যান’র ৮৫ ভাগ শুটিং শেষ হয়েছে নিউ ইয়র্ক ও সিডনিতে। শেষ ১৫ ভাগের শুটিং শুরু হবে চলতি মাসে ভারতের বিভিন্ন লোকেশনে। এরপর পোস্ট-প্রোডাকশনের কাজ শেষ করে খুব দ্রুত মুক্তির তারিখ ঘোষণা করা হবে বলে গণমাধ্যমকে জানিয়েছেন মোস্তফা সরয়ার ফারুকী।

এদিকে সিনেমাটির অভিনেতা ও সহ-প্রযোজক নওয়াজুদ্দিন সিদ্দিকি এক টুইট বার্তায় জানিয়েছেন, নিউ ইয়র্ক ও সিডনিতে ‘নো ল্যান্ডস ম্যান’ সিনেমার শুটিং শেষ হলো। প্রাণবন্ত একটি ইউনিটের সঙ্গে কাজ করে দারুণ অভিজ্ঞতা হলো।

সিনেমাটিতে নওয়াজুদ্দিন সিদ্দিকি ছাড়াও আরও অভিনয় করেছেন অস্ট্রেলিয়ান অভিনেত্রী মেগান মিচেল, বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা ও গায়ক তাহসান রহমান খান।

‘নো ল্যান্ডস ম্যান’র শুটিং শেষে

জানা গেছে, ‘নো ল্যান্ডস ম্যান’ সিনেমায় দক্ষিণ ভারতীয় একজনের সঙ্গে অস্ট্রেলিয়ান এক নারীর গল্প বলা হয়েছে। সেকারণে সিনেমাটি নির্মিত হবে ইংরেজি ভাষায়।

এদিকে শুটিং শেষ হওয়ার আগেই ‘নো ল্যান্ডস ম্যান’ সিনেমার চিত্রনাট্য ইতোমধ্যে একাধিক ফেস্টিভ্যালে পুরস্কার পেয়ে শুরু থেকেই আলোচনায় আছে।

সিনেমাটি প্রযোজনা করেছেন মোস্তফা সরয়ার ফারুকীর প্রতিষ্ঠান ‘ছবিয়াল’, অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা, স্কয়ার গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক অঞ্জন চৌধুরী, নওয়াজউদ্দিন সিদ্দিকির প্রতিষ্ঠান ‘ম্যাজিক ইফ ফিল্মস’, শ্রীহারি সেঠ ও বাংলাদেশের বঙ্গ।

এ সম্পর্কিত আরও খবর