গল্পের খোঁজে স্ত্রীকে সন্দেহ!

ছোটপর্দা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-24 10:24:39

চিত্রনাট্যকার মাহবুব হোসেন। লেখার বিষয়ে যিনি বরাবরই বেশ খুঁতখুঁতে। নিজের লেখা যে কোন চিত্রনাট্য তিনি আগে নিজের কাছে বিশ্বাসযোগ্য করে তোলেন। চরিত্র বিশ্বাসযোগ্য না মনে হলে, সেটি তিনি লেখেন না।

এমনই একটি সিরিয়াস লেখকের চরিত্রে এবার দেখা যাবে টেলিভিশনের শীর্ষ অভিনেতা মোশাররফ করিমকে। যার চরিত্রের নাম নাট্যকার মাহবুব হোসেন। যিনি বিয়ে করে সুখি দাম্পত্য জীবন পার করছেন স্ত্রী পিয়া বিপাশাকে নিয়ে। এরইমধ্যে এই নাট্যকারের হাতে আসে দাম্পত্য কলহ বা সন্দেহ বাতিক নিয়ে একটি চিত্রনাট্যের প্রস্তাব। কিন্তু সেটি তিনি কোনভাবেই লিখতে পারছিলেন না। কারণ, সংসার তার বেশ সুখে কাটছে। স্ত্রীকে সন্দেহ করার প্রশ্নই আসে না। অন্যদিকে তিনি তার চিত্রনাট্যেরও কোনও অগ্রগতি করতে পারছিলেন না, কারণ এই বিষয়ে তার সরাসরি কোন অভিজ্ঞতা নেই।

স্বাভাবিক, মোশাররফ করিম চিত্রনাট্যের জন্য নিজের স্ত্রী পিয়া বিপাশাকে সন্দেহ করা শুরু করলেন। আর এমনই এক গল্প নিয়ে নির্মিত হয়েছে নাটক ‘গল্পওয়ালা’।

মুরসালিন শুভ চিত্রনাট্য ও নির্দেশনায় এবং সিএমভির ব্যানারে নির্মিত হয়েছে নাটকটি। এতে মোশাররফ করিম ও পিয়া বিপাশা ছাড়াও অভিনয় করেছেন মুসাফির সৈয়দ, শহীদুল্লাহ সবুজ প্রমুখ।

‘গল্পওয়ালা’ নাটকটি আগামী ১১ জানুয়ারি ‘সিএমভি ড্রামা’ নামের ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হবে।

এ সম্পর্কিত আরও খবর