মধ্যরাতে উত্তরাতে আরিফিন শুভ’র চেকপোস্ট

সিনেমা, বিনোদন

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-08-23 19:11:49

রাজধানীর উত্তরার ১৩ নম্বর সেক্টরের এক রাস্তায় শুক্রবার (১০ জানুয়ারি) মধ্যরাতে পুলিশের জটলা। কড়া নিরাপত্তায় চেক করা হচ্ছে এই রাস্তা দিয়ে যাতাযাত করা সকল গাড়ি। বোঝাই যাচ্ছে বিশেষ এক অপরাধীকে ধরতে পুলিশের এই চেকপোস্ট।

তবে পুলিশের এই কড়া নিরাপত্তার চেক পোস্টের পাশে লাইট ক্যামেরা আর মানুষের জটলা দেখেই ধারণা করা গেলো, এটা প্রকৃত পুলিশের চেকপোস্ট নয়।

কৌতুহল নিয়ে কাছে থেকেই যেতেই দেখা গেলো, চিত্রনায়ক আরিফিন শুভ’র নেতৃত্বে চলছে এই চেকপোস্টের অভিযান। সেই সঙ্গে দেখা মিললো অভিনেতা মাজনুন মিজান, সুমিত সেনগুপ্ত ও সাদিয়া নাবিলাসহ অনেকেই।

সিনেমাটির একটি দৃশ্যে শুভ

দেখা দেখির এই পর্ব যখন চলছে তখনই কাট বললেন পরিচালক সানী সানোয়ার। জানা গেলো, উত্তরার ১৩ নম্বর সেক্টরের চলছে বছরের অন্যতম আলোচিত সিনেমা ‘মিশন এক্সট্রিম’র শেষ ধাপের শুটিং।

পরিচালক সানী সানোয়ার জানালেন, সিনেমার ৮০ ভাগ কাজ শেষ। ৮ জানুয়ারি থেকে শেষ ধাপের শুটিং শুরু করেছি। আগামী ২২ জানুয়ারি পর্যন্ত টানা চলবে ‘মিশন এক্সট্রিম’র শেষ অংশের দৃশ্য ধারণের কাজ। ওই দিনই শেষ হবে বছরের সিনেমাটির শুটিং।

‘মিশন এক্সট্রিম’র শুটিং দৃশ্য

‘কপ ক্রিয়েশন’র ব্যানারে নির্মিত বাংলাদেশের দ্বিতীয় পুলিশ অ্যাকশন থ্রিলার ‘মিশন এক্সট্রিম’। সিনেমাটি পুলিশের কাউন্টার টেরোরিজম ইউনিট তথা ঢাকা মেট্রোপলিটন পুলিশের ‘সিটিটিসি’র কিছু শ্বাসরুদ্ধকর অভিযান থেকে অনুপ্রাণিত হয়ে নির্মাণ করা হচ্ছে। এতে আরিফিন শুভর সঙ্গে প্রথমবার জুটি বেঁধে অভিনয় করেছেন জান্নাতুল ফেরদৌস ঐশী।

এছাড়াও রয়েছেন তাসকিন রহমান, সাদিয়া নাবিলা, সুমিত সেনগুপ্ত, শতাব্দী ওয়াদুদ, মাজনুন মিজান, ইরেশ জাকের, মনোজ প্রামাণিক, আরেফ সৈয়দ, রাশেদ মামুন অপু, এহসানুল রহমান, দীপু ইমামসহ অনেকে। সিনেমাটির চিত্রনাট্য লিখেছেন সানী সানী সানোয়ার নিজেই। পরিচালনা করেছেন সানী সানোয়ার ও ফয়সাল আহমেদ।

এ সম্পর্কিত আরও খবর