বিয়ের জন্য পছন্দ মত পাত্রী খুঁজছেন শাকিব খান

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-25 00:29:11

দেশের শীর্ষ নায়ক শাকিব খান আবারও বিয়ের পিঁড়িতে বসতে চান। চিত্রনায়িকা অপু বিশ্বাসের সঙ্গে ঘর ভাঙ্গার পর জানিয়েছিলেন, নতুন করে আবার সংসার শুরু করতে চান এই অভিনেতা।

শাকিব-অপুর অফিসিয়ালি ঘর ভেঙ্গেছে ২০১৮ সালের ২২ ফেব্রুয়ারি। সেই হিসাবে প্রায় দুই বছর হতে চললো দেশের শীর্ষ নায়কের ব্যাচেলার জীবন। এখন বিয়ে বা সংসার নিয়ে কি ভাবছেন শাকিব? সম্প্রতি দেশের এক গণমাধ্যমকে নিজের বিয়ে নিয়ে শাকিব খান জানিয়েছেন, বিয়ে তো করতে চাই। আমার পছন্দের মতো ভালো পাত্রীও তো পেতে হবে। মা-বাবা খোঁজ করছেন।

এদিকে মিডিয়া পাড়ায় গুঞ্জন আছে, অপু বিশ্বাসের সঙ্গে বিচ্ছেদের পর চিত্রনায়িকা শবনম বুবলির সঙ্গে প্রেম করছেন মিস্টার খান। তাহলে কি আবারও নায়িকার সঙ্গে নতুন জীবন শুরু করেছেন শাকিব। এই প্রশ্নের উত্তর পাওয়া না গেলেও, বরাবরের মতেই নায়িকার সঙ্গে প্রেমের বিষয়টি শুরু থেকে অস্কীকার করে আসছেন শাকিব।

ছেলে জয়ের সঙ্গে শাকিব 

এর আগে ২০০৮ সালে ১৮ এপ্রিল নিজের গুলশানের বাড়িতে কঠোর গোপনীতায় নিজের সর্বাধিক সিনেমার নায়িকা অপু বিশ্বাসকে বিয়ে করেন শাকিব। প্রায় ১০ বছর পর, এক সন্তানের খবরের সঙ্গে নিজেদের বিয়ের খবর গণমাধ্যমে নিয়ে আসেন অপু। এসব কারণে ২০১৭ সালের ২২ নভেম্বর শাকিব তালাকের জন্য আবেদন করেন। ২০১৮ সালের ২২ ফেব্রুয়ারি এই দম্পতির তালাক সম্পন্ন হয়। শাকিব-অপুর ১০ বছরের সংসারে একটি ছেলে সন্তানের জন্ম হয়। যার নাম রাখা হয়েছে আব্রাম খান জয়। বিচ্ছেদের পর জয় মায়ের সঙ্গে বসবাস করেন।

এ সম্পর্কিত আরও খবর