হইচইতে মুক্তি পেলো ‘ব্যোমকেশ’ সিজন ফাইভ

ও‌য়েব ও সি‌রিজ, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-12-10 17:04:51

হইচই অ্যাপে মুক্তি পেলো ‘ব্যোমকেশ’-এর পঞ্চম মৌসুমের দুটি পর্ব। বাকী ছয়টি খুব শিগগরই আসছে দর্শকদের জন্য। এই ওয়েব সিরিজের মধ্য দিয়ে প্রথমবার পরিচালক হিসেবে আত্মপ্রকাশ করলেন সৌমিক হালদার।

সম্প্রতি একটি হেটেলে আয়োজন করা হয়েছিল ওয়েব সিরিজটির স্পেশাল স্ক্রিনিং। যেখানে উপস্থিত ছিলেন অনির্বাণ ভট্টাচার্য, সুপ্রভাত দাস,পরিচালক সৌমিক হালদারসহ অনেকে।

এসভিএফ এন্টারটেইনমেন্ট প্রযোজিত ‘ব্যোমকেশ’-এ নাম চরিত্রে অভিনয় করেছেন অনির্বাণ ভট্টাচার্য। তিনি বলেন, “সিজন ফাইভ নানা অর্থেই অন্য রকম ছিল। স্ক্রিপটাও ছিল ভিন্ন। ব্যোমকেশের দুটি গল্পকে একত্রিত করা হয়েছে এবার। সিরিজে দুর্ভিক্ষের একটি প্রেক্ষাপট তুলে ধরার চেষ্টা করা হয়েছে। তবে খুব বড় করে না হলেও এটি একটি এক্সপেরিমেন্ট ছিল। মানুষ যে এই সৃষ্টিকে গ্রহণ করেছেন তার জন্য ধন্যবাদ জানাই দর্শকদের।”

 

এছাড়া আছেন রিধিমা ঘোষ। যিনি ব্যোমকেশের স্ত্রী সত্যবতীর ভূমিকায় অভিনয় করছেন। তিনি জানান, “আমি ভীষণ এক্সাইটেড। এর আগে আমাদের চারটি সিজন এসেছিল কিন্তু আমার মনে হয় বাংলাদেশের দর্শকদের সব থেকে ভালো লাগবে ‘ব্যোমকেশ’ সিজন ফাইভ।”

চিরাচরিত ভাবে সত্ব্যানেষী ব্যোমেকেশের কাছের মানুষ অজিত। সেই চরিত্রে অভিনেতা সুপ্রভাত দাস জানালেন, সিজেন ফাইভ এর ব্যোমকেশ আগের ব্যোমকেশগুলো থেকে একদমই আলাদাভাবে মেক করা হয়েছে। এখনও পর্যন্ত দর্শকদের ফিডব্যাক আমরা যা পাচ্ছি তাতে দর্শকদের ভালো লাগছে।

এ সম্পর্কিত আরও খবর