আজ টিভিতে মোশাররফ করিম-তিশা জুটির ৩ নাটক

ছোটপর্দা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-24 04:12:56

ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম ও নুসরাত ইমরোজ তিশা জুটির ৩টি নাটক আজ (২৬ জানুয়ারি) টিভিতে প্রচারিত হবে। নাটকগুলো হলো ‘নাটক পরী ও পানির বোতল’, ‘স্বর্ণমানব ৩’ এবং ‘আই এ্যাম আন্ডার অ্যারেস্ট’।

কাস্টমস দিবস উপলক্ষে নির্মিত হয়েছে ‘পরী ও পানির বোতল’। জামাল হোসেনের রচনায় নাটকটি পরিচালনা করেছেন মাসুম শাহরিয়ার। নাটকটিতে মোশাররফ করিমের বিপরীতে অভিনয় করেছেন নুসরাত ইমরোজ তিশা।

‘নাটক পরী ও পানির বোতল’ নাটকের একটি দৃশ্য

নাটকটির গল্পে দেখানো হয়েছে, মাদক চোরাচালানকারীদের পরিকল্পনা এবং তাদের সেই পরিকল্পনা কীভাবে কাস্টমস ইন্টেলিজেন্সদের মাধ্যমে নস্যাৎ করে। এরই মধ্যে দিয়ে প্রেম, ভালোবাসা এবং প্রেম ভালোবাসার দ্বন্দ্বকেও উপস্থাপন করা হয়েছে নাটকে।

‘পরী ও পানির বোতল’ ২৬ জানুয়ারি রাত ৮টা ১৫ মিনিটে আরটিভিতে প্রচার হবে।

এদিকে কাস্টমস দিবস উপলক্ষে নির্মিত আরও একটি টেলিফিল্মে অভিনয় করেছেন মোশাররফ করিম ও নুসরাত ইমরোজ তিশা। আগের দুই পর্ব জনপ্রিয়তা পাওয়ার পর এবার ‘স্বর্ণমানব ৩’ শিরোনামের টেলিফিল্ম নির্মিত হয়েছে। এবারের পর্বে দেখানো হবে, জাহাজ, নদী বন্দর ও সমুদ্র পথে চোরাচালানের লোহমর্ষক কিছু ঘটনা।

 ‘স্বর্ণমানব ৩’ টেলিফিল্মের একটি দৃশ্য

ড. মঈনুল খানের রচনায় আবু হায়াত মাহমুদের পরিচালনায় টেলিফিল্মটিতে অভিনয় করেছেন মোশাররফ করিম, নুসরাত ইমরোজ তিশা, আরফান আহমেদ, অপর্ণা, সুজাত শিমুল, সবুজসহ অনেকেই। ২৬ জানুয়ারি আন্তর্জাতিক কাস্টমস দিবসে চ্যানেল আইয়ে সন্ধ্যা ৭টা ৫০, আরটিভিতে সন্ধ্যা ৭টা ১০, এনটিভিতে রাত সাড়ে ১১টা এবং বাংলাভিশনে পরদিন বেলা ২টায় একযোগে প্রচারিত হবে।

‘আই এ্যাম আন্ডার এ্যারেস্ট’ নাটকের পরিচালকের সঙ্গে

এছাড়া মোশাররফ করিম ও নুসরাত ইমরোজ তিশা অভিনীত ‘আই এ্যাম আন্ডার এ্যারেস্ট’ শিরোনামের আরও একটি নাটক ২৬ জানুয়ারি রাত ৯টা ৫ মিনিটে বাংলাভিশনে প্রচারিত হবে। নাটকটি পরিচালনা করেছেন মুরসালিন শুভ। নাটকটির চিত্রনাট্য লিখেছেন মুহম্মদ আবু রজীন। মোশাররফ করিম-তিশা ছাড়াও নাটকটিতে অভিনয় করেছেন শহিদুল্লাহ সবুজসহ অনেকেই।

বাংলাভিশনে প্রচারিত হওয়ার পর নাটকটি রাত ১০ টায় জি-সিরিজ ইউটিউব চ্যানেলে প্রচারিত হবে।

 

এ সম্পর্কিত আরও খবর