প্রথমবার প্রকাশ্যে নুসরাতের তিন বছরের ছেলে

  • বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

নুসরাতের কোলে ছেলে ইশান / ছবি : ইন্সটাগ্রাম

নুসরাতের কোলে ছেলে ইশান / ছবি : ইন্সটাগ্রাম

পশ্চিমবঙ্গের অন্যতম জনপ্রিয় চিত্রনায়িকা নুসরাত জাহান। অভিনয় ক্যারিয়ারের বাইরেও প্রেম, বিয়ে, বিচ্ছেদ, রাজনীতি নানা কারণে সারা বছর আলোচনায় থাকেন তিনি।

নিখিল জৈনের সঙ্গে বিচ্ছেদ না হতেই জনপ্রিয় চিত্রনায়ক যশ দাশগুপ্তর সঙ্গে প্রেমে জড়ান নুসরাত। এর এক বছর পর ২০২১ সালে প্রথম সন্তানের মা হন তিনি। সেই সন্তানের মুখ এতোদিনেও কেউ দেখতে পারেনি। কারণ ছেলে ইশানকে জন্মের পর ক্যামেরার সামনে আনেননি এই অভিনেত্রী। মা দিবসে প্রথম সামনে এল ইশানের ছবি।

বিজ্ঞাপন
নুসরাতের কোলে ছেলে ইশান / ছবি : ইন্সটাগ্রাম

সাদা টি শার্ট পরে মুখে আঙুল দিয়ে মায়ের কোলে বসা ছোট্ট ইশান। ছেলে হুবহু বাবার ফটোকপি, এমনটাই বলছেন নেটিজেনরা। কেক কেটে মা এবং ছেলের সঙ্গে মা দিবস পালন করেছেন নুসরাত।

এর আগে ৫ মে অভিনেত্রী কোয়েল মল্লিকের ছেলের জন্মদিনে উপস্থিত ছিলেন নুসরাত ও তার ছেলে ইশান। সেখানে ক্যামেরায় ধরা পড়লেও ইশানের চেহারা ঠিকভাবে বোঝা যাচ্ছিল না। তবে এবার প্রথম ঠিকঠাক দেখা গেল তার মিষ্টি মুখখানা।

বিজ্ঞাপন
নুসরাতের কোলে ছেলে ইশান / ছবি : ইন্সটাগ্রাম

করোনা লকডাউন চলাকালীন ২০২১ সালে জানা যায় নুসরাত অন্তঃসত্ত্বা। সেই সময় পিতৃপরিচয় নিয়ে ওঠে প্রশ্ন। কারণ তখনও স্বামী নিখিল জৈনের সঙ্গে বিচ্ছেদ হয়নি নুসরাতের।

যেই আলোচনা থামিয়ে দেন যশ। পুরো সময়ই অভিনেত্রীর পাশে ছিলেন অভিনেতা। এমনকি জন্ম সনদেও বাবার নাম হিসেবে যশের নাম লেখেন নুসরাত।