আসিফের ‘ও প্রিয়া তুমি কোথায়’র ২০ বছর

সুরতাল, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-12-15 16:16:20

প্রায় ‍দুই ‍যুগের সংগীত ক্যারিয়ার দেশের জনপ্রিয় কণ্ঠশিল্পী আসিফ আকবরের। সেই ক্যারিয়ার শুরু হয়েছিল ২০০১ সালের ২৯ জানুয়ারি। এই দিন দেশের অডিও ইন্ডাস্ট্রির ইতিহাসে সবচেয়ে বেশি জনপ্রিয় ও ব্যবসা সফল অ্যালবাম ‘ও প্রিয়া তুমি কোথায়’ বাজারে এসেছিলো। এই অ্যালবামের পর আর পিছনে ফিরে তাকাতে হয়নি আসিফ আকবরকে।

 

তাইতো তুমুল জনপ্রিয়তা পাওয়া এই অ্যালবামটির ২০তম জন্মদিন স্মরণে রেখেছেন এই শিল্পী। এক ফেসবুক স্ট্যাটাসে আসিফ লিখেছেন, শুভ জন্মদিন ও প্রিয়া তুমি কোথায়। তুমি আছো তোমার মত, তুমি থেকো তোমার মত, আমি আছি আমার খোঁজে, তুমি থেকো সবার মাঝে। ধন্যবাদ এবং কৃতজ্ঞতা মহান আল্লাহর প্রতি, ইথুন বাবু ভাই, সাউন্ডটেক, বিপাশা আপা, বাবলু ভাই, আহমেদ রিজভী ভাই, পিন্টু ভাই, আমার স্ত্রী এবং রণ রুদ্র। সবচেয়ে বেশী কৃতজ্ঞতা শ্রোতাদের প্রতি, যারা আমাকে ভালবাসেন। ভালবাসা অবিরাম।

 

২০০১ সালে সাউন্ডটেকের ব্যানারে ‘ও প্রিয়া তুমি কোথায়’ বাজারে আসে। সেই সময় অ্যালবামটির ৬০ লক্ষ কপি বিক্রি হয় এবং বাংলাদেশ ইতিহাসে সর্বকালের সর্বোচ্চ আয়কারী অডিও অ্যালবাম হয়ে ওঠে। অ্যালবামটিতে মোট ১২টি গান আছে। যার প্রতিটি গানের কথা ও সুর করেছেন ইথুন বাবু।

এ সম্পর্কিত আরও খবর