নিকের দাঁতে আটকে আছে খাবার!

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-27 00:09:04

সমালোচনার সঙ্গে কিভাবে মানিয়ে নিতে হয় সেটি হয়তো খুব ভালো করেই জানেন নিক জোনাস। সম্প্রতি নিজের অফিশিয়াল টুইটার অ্যাকাউন্টে একটি পোস্ট শেয়ার করে তারই প্রমাণ দিলেন মার্কিন এই সংগীতশিল্পী। কিন্তু ঠিক কী ঘটেছিল?

গত ২৭ জানুয়ারি যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসের স্টেপলস সেন্টারে অনুষ্ঠিত হয়েছে ৬২তম গ্র্যামি অ্যাওয়ার্ড। যেখানে দুই ভাই জো জোনাস ও কেভিন জোনাসকে সঙ্গে নিয়ে একটি গান পরিবেশন করেন নিক। আর তার সেই পরিবেশনার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই তাকে নিয়ে বইতে শুরু করে আলোচনা-সমালোচনার ঝড়।

ভাইরাল হওয়া ওই ভিডিওটিতে নিকের দাঁতে কিছু একটা আটকে থাকতে দেখা গেছে। যা দেখার পর অনেকেই মনে করছেন সেটি খাবারের কিছু অংশ। এরপরই তাকে নিয়ে সমালোচনা শুরু হয়। কেউ কেউ মন্তব্য করেছেন, ‘প্রিয়াঙ্কা এই বাচ্চার (নিক জোনাস) দাঁত ঠিকভাবে ব্রাশ করান না!’ আরেকজন লিখেছেন- ‘সম্পূর্ণ অনুষ্ঠানে নিকের দাঁতে আটকে থাকা পালং শাকই আমার পছন্দের আকর্ষণ ছিলো।’

এসব মন্তব্যের পরই নিক জোনাস তার টুইটারে লিখেছেন- “অবশেষে আপনারা জানতে পারলেন যে, আমি সবুজ কিছু খাই।”

তবে শুধু নিক জোনাসকে একাই নয়, তার স্ত্রী প্রিয়াঙ্কা চোপড়াকেও সমালোচিত হতে হয়েছিলো। গ্র্যামির লালগালিচায় নেকলাইন পোশাক পরে সমালোচিত হয়েছেন বলিউডের এই অভিনেত্রী।

এ সম্পর্কিত আরও খবর