রজনীকান্তের পর এবার বেয়ার গ্রিলসের দুঃসাহসিক অভিযানে অক্ষয়!

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-26 04:51:55

বিশ্বের অন্যতম জনপ্রিয় অনুষ্ঠান ‘ম্যান ভার্সেস ওয়াইল্ড’। প্রতিকূল পরিবেশে টিকে থাকার চ্যালেঞ্জ নেওয়ার আয়োজন এটি। এতে একা একা জলে-জঙ্গলে ঘুরে বেড়িয়ে দুনিয়াজুড়ে পরিচিত ব্রিটিশ দুঃসাহসী অভিযাত্রী বেয়ার গ্রিলস।

গত বছর ‘ম্যান ভার্সেস ওয়াইল্ড’-এর একটি পর্বে অতিথি হিসেবে দেখা গেছে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে। যা বেশ সাড়া ফেলে। তারই ধারাবাহিকতায় সম্প্রতি এতে অংশ নিয়েছেন ভারতের দক্ষিণী সুপারস্টার রজনীকান্ত। ইতিমধ্যে ওই পর্বের শুটিংও শেষ করে ফেলেছেন রজনীকান্ত।

চমকপ্রদ তথ্য হলো- রজনীকান্তের পর এবার বেয়ার গ্রিলসের দুঃসাহসিক অভিযানে অংশ নিতে যাচ্ছেন অক্ষয় কুমার। সম্প্রতি এমনটাই তথ্য প্রকাশ করেছে ভারতীয় সংবাদ মাধ্যম বলিউড হাঙ্গামা।

প্রকাশিত ওই প্রতিবেদনে জানা গেছে- বৃহস্পতিবার (৩০ জানুয়ারি) বেয়ার গ্রিলসের সঙ্গে ‘ম্যান ভার্সেস ওয়াইল্ড’র পর্বের শুটিং করবেন অক্ষয় কুমার। যদিও বা এ বিষয়ে এখনও পর্যন্ত আনুষ্ঠানিক ঘোষণা দেওয়া হয়নি।

শোনা যাচ্ছে- রজনীকান্তের মতো অক্ষয় কুমারকে নিয়েও কর্নাটকের বন্দিপুর ন্যাশনাল পার্কে ‘ম্যান ভার্সেস ওয়াইল্ড’ অনুষ্ঠানের চিত্রায়ন করা হবে। ১৯৭৪ সালে প্রজেক্ট টাইগারের আওতায় প্রাণীদের অভয়ারণ্য ঘোষণা করা হয় এই জায়গাকে।

এ সম্পর্কিত আরও খবর