‘কন্ট্রাক্ট’র নায়ক শুভ-তাহসান

ও‌য়েব ও সি‌রিজ, বিনোদন

মাহবুবর রহমান সুমন, স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-08-30 23:42:47

ভারতীয় জনপ্রিয় স্ট্রিমিং প্লাটফর্ম ‘জি-ফাইভ’র ‘কন্ট্রাক্ট’ শিরোনামের ৬ পর্বের নতুন একটি ওয়েব সিরিজে চুক্তিবদ্ধ হয়েছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়ক আরিফিন শুভ ও তাহসান রহমান খান। ওয়েব সিরিজটিতে আরও অভিনয় করতে যাচ্ছেন সুনেরা বিনতে কামাল, জাকিয়া বারী মম, ইরেশ যাকের ও তারিক আনাম খান। এটি যৌথভাবে পরিচালনা করছেন তানিম নূর, কৃষ্ণেন্দু চট্টোপাধ্যায় ও পার্থ সরকার। এক ই-মেইল বার্তায় বার্তা২৪.কমকে এমন তথ্য নিশ্চিত করেছে জি-ফাইভ।

ওই ইমেইল বার্তায় জি-ফাইভ জানিয়েছে, বাংলাদেশের জনপ্রিয় লেখক মোহাম্মদ নাজিমুদ্দিনের লেখা একটি বিখ্যাত বই থেকে এই ওয়েব সিরিজর গল্প নেওয়া হয়েছে। গল্পে দেখা যাবে, একজন পুলিশ, সিরিয়াল খুনি ও আন্ডারওয়ার্ল্ডের এক ডনের গল্প। খুব শীঘ্রই ঢাকায় আনুষ্ঠানিক ঘোষণা দিয়ে শুটিং শুরু হবে।

ইরেশ যাকের ও তারিক আনাম খান

এ ব্যাপারে আরিফিন শুভ’র সঙ্গে যোগাযোগা করা হলে শুভ বার্তা২৪.কমকে বলেন, ‘আমার সঙ্গে মৌখিক কথাবার্তা চূড়ান্ত হয়েছে, তবে আনুষ্ঠানিকভাবে আমি এখনো চুক্তি করিনি। এই কারণে এখনই কোন মন্তব্য করতে পারবো না।’

আরেফিন শুভ আনুষ্ঠানিকভাবে চুক্তির কথা বলে কৌশলে ব্যাপারটি এড়িয়ে যাওয়ার চেষ্টা করলেও ওয়েব সিরিজটির সঙ্গে যুক্ত অন্য একাধিক অভিনেতা-অভিনেত্রীরা বার্তা২৪.কম এর কাছে ওয়েব সিরিজটিতে কাজ করার কথা স্বীকার করেছেন।

এ সম্পর্কিত আরও খবর