দিশাকে কেউই প্রেমের প্রস্তাব দেয়নি

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-23 08:20:48

বলিউড অভিনেতা টাইগার শ্রফের প্রেমে হাবুডুবু খাচ্ছেন দিশা পাতানি এ কথা কারও অজানা নয়। কিন্তু সেই দিশাই সম্প্রতি এক সাক্ষাৎকারে বললেন, তাকে নাকি কখনও কেউ প্রেমের প্রস্তাবই দেয়নি।

টেলিভিশন শো ‘প্রো মিউজিক কাউন্টডাইন’-এর একটি পর্বের অতিথি হিসেবে উপস্থিত হয়েছিলেন দিশা পাতানি। সেখানেই তিনি জানিয়ে তার জীবনের নানা অজানা তথ্য। ‘বাঘি টু’ ও ‘মালাং’-এর মতো ছবিতে তাকে প্রধান চরিত্র পেতে কতোটা কষ্ট করতে হয়েছে সেটিও বলেছেন বলিউডের এই তারকা।

দিশা পাতানি

‘প্রো মিউজিক কাউন্টডাউন’-এর একটি সেগমেন্টে বলিউডের এই অভিনেত্রীর কাছে তার তার প্রিয় তারকা এবং তিনি কতোবার প্রেমের প্রস্তাব পেয়েছেন এসব প্রশ্ন জিজ্ঞাসা করা হয়। সেসময় ২৭ বছর বয়সী এই অভিনেত্রী বলেন, তিনি কখনও প্রেমের প্রস্তাব পায়নি।

এ প্রসঙ্গে দিশার ভাষ্য, ‘এখনও পর্যন্ত আমাকে কেউ প্রেমের প্রস্তাব দেয়নি। ছোটবেলা থেকেই আমি একটু টমবয় ধরনের এছাড়া আমার বাবা ছিলেন একজন পুলিশ কর্মকর্তা। এর ফলে হয়তো ছেলেরা কখনও ভয়ে আমাকে প্রেমের প্রস্তাব দেওয়ার সাহস পায়নি।’

যোগ করে দিশা আরও বলেন, ‘মুম্বাইয়ে এসে বলেউড ইন্ডাস্ট্রিতে প্রবেশ করার পর আমি খুব একটা বাহিরে যাই না। এমনকি পার্টিগুলোও যতোটা সম্ভব এড়িয়ে চলার চেষ্টা করি। যার ফলে খুব বেশি মানুষের সঙ্গে আমার মেলামেশা হয় না বললেই চলে। এ কারণে প্রেমে প্রস্তাব পাবার সম্ভাবনাটিও কম।’

দিশা পাতানি

দিশা পাতানি এখন ব্যস্ত রয়েছেন মোহিত সুরি পরিচালিত ‘মালাং’-এর কাজ নিয়ে। এতে তার বিপরীতে দেখা যাবে আদিত্য রয় কাপুরকে। আগামী ৬ ফেব্রুয়ারি মুক্তি পাবে ছবিটি।

এছাড়াও বলিউডের এই অভিনেত্রীর হাতে রয়েছে ‘রাধে’ ছবির কাজ। যেখানে তার সহশিল্পী হিসেবে দেখা যাবে সালমান খানকে।

এ সম্পর্কিত আরও খবর