প্রিয়াঙ্কার গ্র্যামি পোশাক বিতর্কিত হওয়ায় খুশি মা!

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-27 00:09:04

‘প্রিয়াঙ্কাকে ট্রল করার জন্য আমি অত্যন্ত খুশি। আমি মনে করি, এই সমালোচকেরা ওকে আরও শক্তিশালী করে তুলেছে। ও নিজের খুশিমতো নিজের জীবনকে উপভোগ করতে জানে। প্রিয়াঙ্কা কারও মনে আঘাত দিয়ে কথা বলে না। এটা ওর শরীর, ওর যা ইচ্ছা তা–ই করতে পারে। আর ওর শরীর সত্যিই সুন্দর।’ মেয়ে প্রিয়াঙ্কা চোপড়াকে নিয়ে সমালোচনা করায় সমালোচকদের এভাবেই কড়া ভাষায় জবাব দিলেন বলিউডের এই অভিনেত্রীর মা মধু চোপড়া।

তবে গাউনটি পরে লালগালিচায় হাঁটার আগে মা মধু চোপড়াকে দেখিয়েছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। এ প্রসঙ্গে মধু বলেন, ‘প্রিয়াঙ্কাকে এই পোশাকে আমার দারুণ লেগেছিল। ও আমাকে পোশাক পরে আগে দেখিয়েছিল। প্রথমে মনে হয়েছিল, এটা ওর জন্য ঝুঁকি হতে পারে। তবে ওকে খুব সুন্দর লাগছিল। এবারের গ্র্যামিতে প্রিয়াঙ্কাই সবচেয়ে সুন্দর পোশাকের তারকা ছিল।’

গ্র্যামির পোশাক গায়ে প্রিয়াঙ্কা চোপড়া

যুক্তরাষ্ট্রের লসঅ্যাঞ্জেলেসে স্টেপলস সেন্টারে ২৬ জানুয়ারি (বাংলাদেশ সময় সোমবার সকাল) বসে বিশ্বসংগীতের সবচেয়ে সম্মানজনক পুরস্কার গ্র্যামি অ্যাওয়ার্ডসের ৬২তম আসর। তারই লালগালিচায় রল্ফ অ্যান্ড রসো-র লো কাট সাদা গাউন পরে স্বামী নিক জোনাসকে নিয়ে হেঁটেছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। এরপরই বলিউডের এই অভিনেত্রীকে নিয়ে শুরু হয় ট্রল। এমনকি কেউ কেউ তো পিসির পোশাক এডিও করে দিয়েছেন।

তবে এবারই প্রথম নয়, খোলামেলা পোশাক পরার কারণে এর আগেও বহুবার সমালোচিত হতে হয়েছে প্রিয়াঙ্কা চোপড়াকে।

এ সম্পর্কিত আরও খবর