‘পরাণ’ টিজার: এ যেনো এক নতুন শরিফুল রাজ

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-12-13 20:37:07

২০১৬ সালে ‘আইসক্রিম’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় পা রাখেন শরিফুল রাজ। এরপর দীর্ঘ বিরতি দিয়ে ২০১৯ সালে কাজ করেন ‘ন ডরাই’ সিনেমায়। এই দুই সিনেমায় নিজের প্রতিভার স্বাক্ষর রাখলেও এবার আলোচনার পুরোটা জুড়েই শরিফুল রাজ। আলোচনার কারণ সিনেমা ‘পরাণ’।

চলতি মাসে মুক্তি পাওয়ার কথা আছে সিনেমাটির। এজন্য সোমবার (৩ ফেব্রুয়ারি) ইউটিউবে প্রকাশ পেয়েছে ‘পরাণ’র টিজার। ১ মিনিট ২০ সেকেন্ডের সেই টিজারের পুরোটা জুড়ে দাপট দেখিয়েছেন শরিফুল রাজ। শুধু দাপট নয়, দেখা মিলেছে নতুন এক রাজের। নায়িকা বিদ্যা সিনহা মিম ও ইয়াশ রোহানের অভিনয়ও চোখে পড়ার মতই।

 

একটি সত্য ঘটনার অবলম্বনে তৈরি ‘পরাণ’ সিনেমার গল্পে দেখানো হয়েছে, ত্রিভুজ প্রেমের গল্প। সিনেমাটির প্রধান চরিত্রে অভিনয় করেছেন বিদ্যা সিনহা মিম, শরিফুল রাজ ও ইয়াশ রোহান।

সিনেমাটি প্রসঙ্গে শরিফুর রাজ বলেন, আমি চ্যালেঞ্জ নিতে চাই। ‘পরাণ’ ছবিটি আমাকে সেই ঠিকঠাক চ্যালেঞ্জ দিয়েছে। বাকি দর্শক দেখুক। তবে সবাই প্রশংসা করছে দেখে ভালো লাগছে।

লাইভ টেকনোলজিস প্রযোজিত ‘পরাণ’ সিনেমার চিত্রনাট্য করেছেন শাহজাহান সৌরভ ও রায়হান রাফি। সংগীত পরিচালক নাভেদ পারভেজ ও ইমন চৌধুরী। সিনেমাটি পরিচালনা করেছেন রায়হান রাফি।

এ সম্পর্কিত আরও খবর