ভালোবাসা দিবসে নিশোর ১২ নাটক, ৮টিতেই মেহজাবিন

ছোটপর্দা, বিনোদন

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-08-26 12:55:42

দুই ঈদের বাইরে ফেব্রুয়ারি মাসে নাটক পাড়ায় বেশ ব্যস্ততা থাকে। ভালোবাসা দিবসকে কেন্দ্র করে নির্মাণ হয় প্রচুর নাটক। এই যেমন এবারের ভালোবাসা দিবসের ১২টি নাটকে অভিনয় করেছেন সাম্প্রতিক সময়ের ছোট পর্দার জনপ্রিয় নায়ক আফরান নিশো।

জানা গেছে, এই অবধি ভালোবাসা দিবসে প্রচার হবে এমন ১২টি নাটকের কাজ শেষ করেছেন আফরান নিশো। যার মধ্যে ৮টি নাটকে নিশোর বিপরীতে অভিনয় করেছেন মেহজাবিন চৌধুরী, ৩টিতে তানজিন তিশা আর একটিতে তাসনোভা তিশা।

আফরান নিশো ও মেহজাবিন চৌধুরী

ভালোবাসা দিবসে আফরান নিশো ও মেহজাবিন চৌধুরী জুটি বেঁধেছেন মাহমুদুর রহমান হিমির পরিচালনায় ‘মেমোরিজ’, মিজানুর রহমান আরিয়ানের পরিচালনায় ‘গজদন্তিনী’ ও ‘প্রতিদিন’, কাজল আরেফিন অমির পরিচালনায় ‘সরি আই ল্যাভ ইউ’, মাহমুদ নিয়াজ চন্দ্রদ্বীপের পরিচালনায় ‘ঘটনা সত্য’, সঞ্জয় সমদ্দানের পরিচালনায় ‘শিফ্ট’, ’, অ্যাঙ্গোর জেবের পরিচালনায় ‘সিগনেচার’ ও মহিদুল মহিমের পরিচালনায় ‘ফ্রেম’ নাটকে।

আফরান নিশো ও তানজিন তিশা

এদিন আফরান নিশো ও তানজিন তিশা জুটিকে দেখা যাবে ৩টি নাটকে। নাটক গুলো হলো- মহিদুল মহিমের পরিচালনায় ‘এপিলেপসি’, মোস্তফা কামাল রাজের পরিচালনায় ‘সেই তো এলে তুমি’ ও কাজল আরেফিন অমির পরিচালনায় ‘মি এ্যান্ড ইউ (লাস্ট চ্যাপ্টার)।

এছাড়া শাওনের পরিচালনায় ‘সিটি অফ ইরোর’ শিরোনামে নিশোর বিপরীতে দেখা যাবে তাসনোভা তিশাকে।

এ সম্পর্কিত আরও খবর