৩৩ বছর পর ‘মিস্টার ইন্ডিয়া’র সিক্যুয়েল

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-12-28 18:06:36

১৯৮৭ সালে মুক্তি পাওয়া ব্লকবাস্টার হিট ছবি ‘মিস্টার ইন্ডিয়া’য় জুটি বেঁধে অভিনয় করেছিলেন অনিল কাপুর এবং শ্রীদেবী। মুক্তির ৩৩ বছর পর ছবিটির সিক্যুয়েল নির্মাণ করতে যাচ্ছেন পরিচালক আলি আব্বাস জাফর। সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে বিষয়টি নিশ্চিত করেছেন বাণিজ্য গবেষক তরণ আদর্শ।

তিনি লিখেছেন- ‘বড় ধামাকা... আলি আব্বাসের সঙ্গে মিলে ‘মিস্টার ইন্ডিয়া টু’ নির্মাণ করতে যাচ্ছে প্রযোজনা প্রতিষ্ঠান জি স্টুডিও। ছবিটি পরিচালনার পাশাপাশি এর চিত্রনাট্যও লিখবেন আব্বাস। বর্তমানে এটি নিয়েই কাজ করছেন তিনি। চিত্রনাট্য চূড়ান্ত হলেই নির্মাতারা অভিনেতা-অভিনেত্রী ও টেকনিশিয়ানদের নির্বাচন করবেন।’

‘মিস্টার ইন্ডিয়া টু’ নির্মাণের বিষয়টি নিশ্চিত করে আলি আব্বাস জাফর টুইটারে লিখেছেন- ‘জি স্টুডিওর সঙ্গে জুটি বাঁধার জন্য অনেক উচ্ছ্বসিত। এটি অনেক বড় একটি দায়িত্ব। বর্তমানে চিত্রনাট্য নিয়ে কাজ করছি এখনও পর্যন্ত কোন অভিনয়শিল্পী নির্বাচন করা হয়নি।’

 

এদিকে, ‘মিস্টার ইন্ডিয়া টু’-এর ঘোষণা আসার পর থেকেই শোনা যাচ্ছে অভিনেতা রণবীর সিং ও অক্ষয় কুমারের নামটি। তাদের মধ্যে যে কোন একজন নাকি এই ছবিটিতে প্রধান চরিত্রে অভিনয় করতে পারেন।

রণবীর-অক্ষয়ের পাশাপাশি শোনা যাচ্ছে ক্যাটরিনা কাইফের নামটিও। কেননা আলি আব্বাস জাফরের ‘ভারত’, ‘মেরি ব্রাদার কি দুলহান’ ও ‘টাইগার জিন্দা হ্যায়’ ছবি তিনটিতে অভিনয় করেছেন ক্যাট। তাই অনেকেই ধারনা করছেন নতুন ছবিটিতেও নায়িকা হিসেবে পাওয়া যাবে বলিউডের এই অভিনেত্রীকে।

এ সম্পর্কিত আরও খবর