নিয়তিই ছিলো শহিদ-কারিনার বিচ্ছেদের কারণ!

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-29 16:00:03

কারিনা কাপুর খান ও শহিদ কাপুরের প্রেমের বিষয়টি কারও অজানা নয়। কিন্তু ২০০৬ সালে সম্পর্কের ইতি টানেন এই তারকা জুটি। আর বিচ্ছেদের ১৪ বছর পর কারিনা জানালেন কেনো তার সঙ্গে শহিদের সম্পর্কটি ভেঙে গিয়েছিল। এ প্রসঙ্গে এক সাক্ষাৎকারে বেবো বলেন, ‘নিয়তিই অন্য দিকে নিয়ে গিয়েছিল আমাদের।’

ওই সাক্ষাৎকারে কারিনা কাপুর খান বলেন, “২০০৭ সালে মুক্তিপ্রাপ্ত ‘জাব উই মেট’-এ প্রথমে অভিনয় করতে চাইনি। এরপর শহিদ আমাকে বলেছিল, ‘ছবিতে নারীর ভূমিকাটি অসাধারণ তাই এর চিত্রনাট্য তোমার একবার হলেও শোনা উচিত’। এরপর তার কথাতেই অভিনয় করা।”

যোগ করে তিনি বলেন, “যশরাজ ফিল্মসের ব্যানারে ‘তাশান’ ছবির শুটিং করছিলাম। যেখানে আমার সহশিল্পী হিসেবে ছিলেন সাইফ আলি খান, অনিল কাপুর ও অক্ষয় কুমার। আমি ছিলাম প্রধান চরিত্রে। সেসময়টিতে আমাকেই ঘিরে ছিলো ক্যামেরার ফোকাস। কেননা ওজন কমিয়ে জিরো ফিগারে নিজেকে সাজিয়েছিলাম আমি। এই ছবিটিই আমার নিয়তি বদলে দেয়। ”

কারিনার মতে, “ভেবেছিলাম ‘তাশান’ আমার ক্যারিয়ার বদলে দেবে। কিন্তু হল ঠিক উল্টো। ‘জাব উই মেট’ আমার ক্যারিয়ার বদলে দিয়েছিল। আর ‘তাশান’ আমার জীবন।”

সবশেষ ‘গুড নিউজ’ ছবিতে দেখা গেছে কারিনা কাপুর খানকে। এতে তার সহশিল্পী হিসেবে ছিলেন অক্ষয় কুমার, দিলজিৎ দশাঞ্জ ও কিয়ারা আদভানি। বর্তমানে বেবো ব্যস্ত রয়েছেন ‘লাল সিং চাড্ডা’ নিয়ে। এতে তার বিপরীতে দেখা যাবে আমির খানকে।

এ সম্পর্কিত আরও খবর