মিথ্যে প্রেমে মজেছেন অপূর্ব-তানহা

ছোটপর্দা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-27 03:10:42

সোহেল আরমানের রচনা ও পরিচালনায় সম্প্রতি ‘মিথ্যে প্রেম’ শিরোনামের একটি নাটকের শুটিং শেষ করেছেন জিয়াউল ফারুক অপূর্ব। নাটকটিতে প্রথমবারের মত অপূর্বের সঙ্গে জুটি বেঁধেছেন চিত্রনায়িকা তানহা তাসনিয়া।

নাটকের গল্পে রনি চরিত্রে অভিনয় করেছেন অপূর্ব এবং নীলা চরিত্রে দেখা যাবে তানহাকে। নাটকের গল্প প্রসঙ্গে নির্মাতা বলেন, নীলা উচ্চবিত্ত পরিবারের মেয়ে। তার ছোট বোনকে বাসায় পরাতে আসেন রনি। ছোট বোনকে পড়াতে গিয়ে একটা সময় বড় বোন নীলাকে পছন্দ করে ফেলেন রনি। কিন্তু সেটা প্রকাশ করেন নি। একটা সময় নীলাকে বাসা থেকে বিয়ের জন্য প্রেশার দিতে থাকে পরিবার। নীলার বাবার বন্ধুর ছেলের সাথে তার বিয়ে ঠিক হয়। কিন্তু নীলা উচ্চশিক্ষার জন্য দেশের বাইরে যেতে চায়। সে ভিসার জন্য অপেক্ষা করতে থাকে। এই কথাগুলো রনির সাথে শেয়ার করার পর নীলার ভিসার সব ব্যবস্থা করে দেন রনি। নীলা যখন সব গুছিয়ে বাহিরে যাওয়ার জন্য এয়ারপোর্টে পৌঁছায় সেসময় রনিকে জানায় যে, সে তাঁকে ভালোবাসে। আর ঠিক সে সময় নীলা কিডন্যাপ হয়ে যায়। এমনই গল্পে এগিয়েছে নাটকটি।

নাটকটির একটি দৃশ্যে অপূর্ব-তানহা

নাটকটি প্রসঙ্গে অপূর্ব বলেন, একটা রোমান্টিক ও থ্রীলার গল্প বলা যায়। যেই প্রেমের গল্পের শেষ দিকটাই থ্রীলার একটা ব্যাপার আছে। সোহেল ভাই আমার বেশ পছন্দের একজন নির্মাতা। তার লেখা গল্পে কাজ করে একটা অন্যরকম আনন্দ পাই। নাটকটিতে আমার সাথে রয়েছেন তানহা, বেশ ভালো মেয়ে। ভালো কাজ করে। সব মিলিয়ে বলবো এই কাজটা সত্যি আমার খুব পছন্দের।

অপূর্ব-তানহা

তানহা তাসনিয়া বলেন, এই নাটকের গল্পটা বেশ চমৎকার। গল্পের শেষে টুইস্ট আছে। অপূর্ব ভাইয়ার সাথে এটাই আমার প্রথম কাজ। তার সাথে প্রথমবার স্ক্রীন শেয়ার করতে পেরে ভালো লাগছে। কাজের বিষয়ে তিনি ভীষণ সিরিয়াস এবং অনেক হেল্পফুল।

অপূর্ব-তানহা এছাড়াও নাটকটিতে আরও অভিনয় করেছেন ফায়াজ ববি, পলাশ, রেশমি ও লিমা প্রমুখ। নির্মাতা সূত্রে জানা গেছে, নাটকটি খুব শিগগিরই একটি অনলাইন প্লাটফর্মে প্রকাশ করে হবে।

এ সম্পর্কিত আরও খবর