বিবাহিত পুরুষদের প্রেমে পড়বেন না: নীনা গুপ্ত

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-29 08:52:01

উত্তরাখাণ্ডের মুক্তেশ্বরে অবকাশ যাপন করছেন নীনা গুপ্ত। সেসময় এক খারাপ খবর শুনতে হয়েছে বলিউডের বর্ষীয়ান এই অভিনেত্রীকে। সেটি হলো- তার মেয়ে মাসাবা গুপ্তের বিবাহ বিচ্ছেদের সংবাদ। কিন্তু বিষয়টি হয়তো খুব সহজে মেনে নিতে পারেননি নীনা। নিজের অফিসিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি ভিডিও পোস্ট করে তেমনটাই আভাস দিলেন তিনি।

ওই ভিডিওটিতে কী এমন বলেছেন নীনা? নিজের শেয়ার করা ভিডিওতে একটি উপদেশ দিয়েছেন নীনা। আর সেটি হলো- কখনও কোন বিবাহিত পুরুষের প্রেমে পড়তে নিষেধ করেছেন বলিউডের এই তারকা।

নীনা গুপ্ত

এ প্রসঙ্গে নীনা ওই ভিডিওতে বলেছেন, “প্রথমে বিবাহিত পুরুষরা আপনার সামনে এমন ভাব করবেন যে তারা তাদের স্ত্রীকে আর মোটেই ভালোবাসেন না। তারা যেন বেরিয়ে আসতে চাইছেন সেই বিবাহের সম্পর্ক থেকে। সেই দেখে আপনিও তার প্রেমে পড়লেন। ছুটি কাটাতে চললেন তার সঙ্গে। এ পর্যন্ত ঠিক ছিল! কিন্তু বিয়ে করতে চাইলে? তখনই আপনাকে শুনতে হবে পার্টনারের নানা অজুহাত। কখনও বাচ্চা, কখনও সম্পত্তি, অজুহাতের তালিকার কোনও শেষ নেই। আপনি বুঝে উঠতে পারবেন না ঠিক কী করবেন? মাঝে মধ্যে এমনটিও মনে হবে যে, তার স্ত্রীকে ফোন করে সব বলে ফেলি। পরিস্থিতি এতটাই খারাপ হয়ে যাবে যে আপনার পার্টনার সেই সম্পর্ক থেকে বেরিয়ে আসতে চাইবে। তাই আমি বলতে চাই কখনও বিবাহিত পুরুষদের প্রেমে পড়বেন না। আমি এর ভুক্তোভুগি তাই আপনাদের নিষেধ করছি।”

আশির দশকে দুই সন্তানের জনক ভিভ রিচার্ডের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন নীনা গুপ্ত। প্রকাশ্যে সে কথা স্বীকারও করেছিলেন। তবে কোনও দিনই সেই সম্পর্ক বিয়ে পর্যন্ত গড়ায়নি। ১৯৮৯ সালে জন্ম নেয় নীনা গুপ্তা আর ভিভ রিচার্ডসের মেয়ে মাসাবা। তারপর ধীরে ধীরে ভাঙন ধরে নীনা-ভিভের সম্পর্কে। এরপর মেয়ে মাসাবাকে ‘সিঙ্গল মাদার’ হিসেবেই বড় করেন নীনা।

এ সম্পর্কিত আরও খবর