মুম্বাইয়ে সিনেমার লুক টেস্ট দিয়ে ফিরে ফারিয়া জানালেন...

সিনেমা, বিনোদন

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-09-01 08:52:53

মুম্বাই থেকে আজ (১০ মার্চ) ঢাকায় ফেরার কথা ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা নুসরাত ফারিয়ার। কারণ আগামীকাল (১১ মার্চ) ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম জি ফাইভ’র ১২০ মিনিটের ওয়েব ফিল্ম ‘যদি...কিন্তু...তবুও’র শুটিংয়ে অংশ নেওয়ার কথা এই অভিনেত্রীর।

শিহাব শাহীন পরিচালিত এই সিনেমার আপডেট ও মুম্বাই যাওয়ার কারণ জানতে সকালে থেকে বেশ কয়েকবার নুসরাত ফারিয়ার মোবাইল নাম্বারে যোগাযোগ করা হলো। তবে ফারিয়াকে পাওয়া গেলো দুপুরে। জানলেন, বেশ কিছুক্ষণ আগেই দেশে ফিরেছেন তিনি।

এরপর জানতে চাওয়া হলো, মুম্বাই যাওয়ার কারণ? ফারিয়া বার্তা২৪.কমকে জানালেন, মুম্বাইয়ে গিয়েছিলেন একটি সিনেমার লুক টেস্ট দিতে। যেহেতু এখনই কোন কিছুই চূড়ান্ত নয় সেকারণে এখনই এর বাইরে এই প্রসঙ্গে আর কোন কথা নয়।

নুসরাত ফারিয়া, ছবি: সংগৃহীত 

আগামীকাল (১১ মার্চ) থেকে শুটিংয়ে অংশ নিচ্ছেন? ‘হ্যাঁ, কাল ঢাকায় শিহাব শাহীন পরিচালিত ‘যদি...কিন্তু...তবুও’ সিনেমার শুটিংয়ে অংশ নিবো। রোমান্টিক আর কমেডি ঘরানার সিনেমা এটি। এরপর ১৩ মার্চ আমাদের শুটিং হবে কক্সবাজারে। টানা কাজ করে সিনেমাটির শুটিং শেষ হবে।’

বঙ্গবন্ধুর বায়োপিকে শেখ হাসিনা হচ্ছেন। সিনেমাটির আপডেট কি? এ প্রসঙ্গে ফারিয়ার বক্তব্য, এ ব্যাপারে আমাকে এখনো অফিসিয়ালি কিছুই জানানো হয়নি। এছাড়া সিনেমাটি নিয়ে গণমাধ্যমে কথা বলা নিষেধ আছে, সেকারণে এখনই কোন আপডেট দিতে পারছি না।

নুসরাত ফারিয়া, ছবি: সংগৃহীত 

ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম জি ফাইভ’র ‘যদি...কিন্তু...তবুও’ ওয়েব ফিল্মের মাধ্যমে ফারিয়া জুটি বাঁধতে চলেছেন ছোট পর্দার জনপ্রিয় নায়ক জিয়াউল ফারুক অপূর্বর সঙ্গে।

এ সম্পর্কিত আরও খবর