বিয়েবিচ্ছেদের আগের রাতের বর্ণনা দিলেন মালাইকা

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-20 16:21:50

২০১৬ সালে একটি ঘোষণা দিয়ে সকলকে চমকে দিয়েছিলেন আরবাজ খান ও মালাইকা আরোরা। আর সেটি হচ্ছে- সাবেক এই তারকা দম্পতি তাদের ১৮ বছরের সংসার জীবনের ইতি টানেন। পরে ২০১৭ সালের মে মাসে তাদের আনুষ্ঠানিক বিচ্ছেদ হয়।

বিয়েবিচ্ছেদের সময় আরবাজ-মালাইকার এক যৌথ বিবৃতিতে জানিয়েছিলেন, তারা আর একসঙ্গে থাকছেন না। তবে তাদের বন্ধুত্বপূর্ণ সম্পর্ক সবসময় থাকবে। এর বাহিরে যেনো আর কোন কিছু তাদের কাছে জানতে না চাওয়া হয়।

এদিকে, আরবাজ-মালাইকা তাদের বিয়েবিচ্ছেদের ঘোষণা দেওয়ার পর রটেছিলো নানা কথা। তাদের বিয়েবিচ্ছেদের জন্য কেউ দোষ দিয়েছিলেন তাদের লাইফস্টাইকে, কেউবা বলেছিলেন তারা দু’জনেই পরকীয়া করছেন আবার কেউ কেউ মন্তব্য করেছিলেন, পরিবার থেকে তাদের ডিভোর্সের জন্য চাপ দেওয়া হচ্ছিল।

বিয়েবিচ্ছেদ নিয়ে আরবাজ-মালাইকাকে কখনও খোলাখুলি আলোচনা করতে দেখা যায়নি। তবে বন্ধু কারিনা কাপুরের রেডিও চ্যাট শোতে এসে বিষয়টি নিয়ে আলোচনা করেছেন মালাইকা। যেখানে বলিউডের এই অভিনেত্রী বিয়েবিচ্ছেদের আগের রাতের বর্ণনা দিয়েছেন।

এ প্রসঙ্গে মালাইকার ভাষ্য, “এমনটি যেন না করি সেটি ছিলো সকলের প্রথম রায়। আর যা করছি তা যেনো চিন্তা ভাবনা করে করি। কেননা এই সময়টিতে কেউ আপনাকে বলবে না যে আপনি এটি করুন। আমিও তার ব্যতিক্রম নই। আমি নিজেও এমনটি ভেবেছিলাম।”

যোগ করে মালাইকা বলেন, “এমনকি আমার বিয়েবিচ্ছেদের আগের রাতেও আমার পরিবার আমার সঙ্গে বসেছিলেন। তারা আমাকে বিষয়টি নিয়ে আরও চিন্ত-ভাবনা করতে বলেছিলেন। আমাকে শতভাগ নিশ্চিত হয়েই এই সিদ্ধান্ত নিতে বলেছিলেন তারা।”

পরিবার ও বন্ধুরা নিজের জীবনের ‘সবচেয়ে বড় শক্তি’ উল্লেখ করে মালাইকা বলেন, ‘তারা যখন বুঝতে পেরেছিলে যে আরবাজের সঙ্গে থাকতে চাই না এরপর তারা আমাকে অনেক সাহায্য করেছিলেন।’

বর্তমানে অভিনেতা অর্জুন কাপুরের সঙ্গে প্রেম করছেন মালাইকা আরোরা। আর তার সাবেক স্বামী আরবাজ খানও মজেছেন অন্য এক রমনীর প্রেমে।

এ সম্পর্কিত আরও খবর