রজনীকান্ত ও বিজয়ের অনুদানকে ঘিরে বন্ধুর হাতে বন্ধু খুন

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-09-01 05:21:21

করোনাভাইরাসের বিরুদ্ধে লড়াই ও এতে ক্ষতিগ্রস্ত মানুষের সহায়তার জন্য তামিল চলচ্চিত্র ইন্ডাস্ট্রির অনেকেই সরকারের রিলিফ ফান্ডে অনুদান দিয়েছেন। এ তালিকায় আছেন রজনীকান্ত, অজিত ও বিজয়ের মতো জনপ্রিয় তারকা।

তামিলের এসব তারকাদের মধ্যে কে বেশি অনুদান দিয়েছেন তা নিয়ে ভক্তদের মধ্যে সোশ্যাল মিডিয়ায় চলে তর্ক-বিতর্ক। কিন্তু এবার এমন একটি খবর প্রকাশ্যে এসেছে যা শুনে রীতিমতো হতভম্ব সকলে।

জানা গেছে, রজনীকান্ত ও বিজয়ের মধ্যে কে বেশি অনুদান দিয়েছেন তা নিয়ে কথা কাটাকাটি হয় দুই ভক্তের মধ্যে। এর পরিণামে প্রাণ হারাতে হয়েছে একজনকে।

ঘটনাটি ঘটেছে তামিলনাড়ুর ভিল্লুপুরাম জেলায়। সেখানকার দুই বাসিন্দা যুবরাজ (২২) নামে বিজয়ের এক ভক্ত এবং দীনেশ বাবু (২২) নামে রজনীকান্তের এক ভক্ত। দু’জন একে অপরের বন্ধু। বৃহস্পতিবার (২৩ এপ্রিল) দু’জনে মিলে মদ কিনতে গিয়েছিলেন। কিন্তু কারফিউর কারণে দোকান বন্ধ থাকায় দু’জনে একসঙ্গে বাড়ি ফিরছিলেন।

পথিমধ্যে রজনী নাকি বিজয়, কে বেশি অনুদান দিয়েছেন তা নিয়ে দুই তরুণের মধ্যে তর্ক শুরু হয়। ঝগড়ার একপর্যায়ে যুবরাজকে জোরে ধাক্কা মারে দীনেশ। এ কারণে পড়ে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে মাথায় প্রচণ্ড আঘাত পেয়ে ঘটনাস্থলেই নিহত হয় যুবরাজ।

খবরটি পাওয়ার পরপরই দীনেশকে আটক করেছে পুলিশ।

এ সম্পর্কিত আরও খবর