করোনা নামের ভক্তকে টাইপরাইটার উপহার দিলেন টম হ্যাঙ্কস

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-28 04:41:54

হলিউড ইন্ডাস্ট্রিতে প্রথম করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিলেন অভিনেতা টম হ্যাঙ্কস ও তার স্ত্রী রিটা উইলসন।

গত মার্চে একটি ছবির শুটিংয়ের কাজে অস্ট্রেলিয়া গিয়েছিলেন তারা। তখনই করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার বিষয়টি জানতে পারেন এই দম্পতি। তাই সেখান থেকে নিজ দেশ যুক্তরাষ্ট্রে ফেরার আগে সেখানকার একটি হাসপাতালে দুই সপ্তাহ কোয়ারেন্টাইনে ছিলেন তারা। বর্তমানে তারা সম্পূর্ণ সুস্থ।

হাসপাতালে থাকাকালীন টম হ্যাঙ্কসের কাছে একটি চিঠি লিখেছিলেন আট বছর বয়সী এক অস্ট্রেলিয়ান ছেলে। যার নাম করোনা ডে ভ্রিয়েস।

টম হ্যাঙ্কস ও তার স্ত্রীর সুস্থতা কামনা করে পাঠানো ওই চিঠিতে করোনা লিখেছিল- “জানতে পারলাম আপনি এবং আপনার স্ত্রী করোনাভাইরাসে আক্রান্ত। আপনারা ঠিক আছেন তো? আশা করছি আপনারা জলদি সুস্থ হয়ে উঠবেন।”

করোনার জন্য পাঠানো টম হ্যাঙ্কসের টাইপরাইটার

যোগ করে করোনা আরও লিখেছে- ‘আমি আমার নামটি খুব পছন্দ করি। কিন্তু স্কুলে সকলে আমাকে করোনাভাইরাস বলে। যা শুনলে আমার খুব কষ্ট লাগে এবং রাগও হয় মাঝে মধ্যে।’

চমকপ্রদ তথ্য হলো- করোনার চিঠির উত্তর দিয়েছেন টম হ্যাঙ্কস। যেখানে হলিউডের এই অভিনেতা লিখেছেন- “তোমার চিঠি পেয়ে আমি এবং আমার স্ত্রী সত্যি খুব আনন্দিত। তুমি কী আমার মাঝে একটি বন্ধুকে দেখতে পাও!”

শুধু চিঠি নয়, করোনার জন্য তার নামের সঙ্গে মিলিয়ে একটি টাইপরাইটার পাঠিয়েছেন টম হ্যাঙ্কস। এ প্রসঙ্গে চিঠিতে তিনি লিখেছেন- ‘তোমার জন্য একটি টাইপরাইটার পাঠালাম। আশা করছি এটি তোমার সঙ্গে মানাবে। আমাকে আবার কিছু লেখার জন্য এটি ব্যবহার করবে।’

এ সম্পর্কিত আরও খবর