তারকার সঙ্গে প্রেম করতে চান না কেনো ভূমি

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-27 02:53:38

যশরাজ ফিল্মস প্রযোজিত ‘দম লাগাকে হেইশা’ ছবির মধ্য দিয়ে ২০১৫ সালে বলিউড ইন্ডাস্ট্রিতে পা রাখেন তিনি। প্রথম ছবিতেই বাজিমাত করে দেখান এই তারকা।

এরপর এক এক করে দর্শকদের উপহার দিয়েছেন ‘টয়লেট: এক প্রেম কথা’, ‘শুভ মঙ্গল সাবধান’, ‘বালা’, ‘পতি পত্নি অউর ওহ’ এবং ‘সান্দ কি আঁখ’। প্রতিটি ছবি বক্স অফিসে সুপার হিট। কথা হচ্ছে- বলিউড অভিনেত্রী ভূমি পেড়নেকরকে নিয়ে।

শুধু অভিনয় দক্ষতা নয়, নিজের সৌন্দর্য দিয়েও মাত করেছেন দর্শকের হৃদয়। কেননা ‘দম লাগাকে হেইশা’তে যে ভূমিকে দেখা গিয়েছিলো এক মোটা নারীর চরিত্রে। সেই ভূমি পরবর্তীতে ওজন কমিয়ে তাক লাগিয়ে দেন সকলকে।

ভূমি পেড়নেকর

এসব কিছুর মধ্যেই সবচেয়ে বড় বিষয়টি হলো- বলিউড ইন্ডাস্ট্রিতে ভূমি পেড়নেকরের পাঁচ বছর পূর্ণ হলেও এখনও পর্যন্ত কোন তারকার সঙ্গে জড়ায়নি বলিউডের এই অভিনেত্রীর নাম। এমনকি কোন অভিনেতার সঙ্গে প্রেম করবেন না বলেও সাফ জানিয়ে দিয়েছেন ভূমি।

এ প্রসঙ্গে ৩০ বছর বয়সী ভূমির ভাষ্য, “আমি একজন অভিনয়শিল্পী। আমি খুব ভালো করেই জানি, বড় পর্দার তারকাদের জীবন কত কঠিন, চ্যালেঞ্জিং। তাই আমার কোনো শখ নেই কোনো নায়কের সঙ্গে প্রেম করার। কোনো তারকাকে জীবনসঙ্গী হিসেবে বেছে নেওয়ার কোনো কারণ খুঁজে পাই না আমি। শুটিং শেষে ঘরে ফিরে ডাউনিং টেবিলে বসে সিনেমা নিয়ে আলাপ করতে রাজি নই আমি। দুজনের জীবনই চরম ব্যস্ততা আর অনিশ্চয়তায় যাক, তা আমি চাই না। এই আইডিয়াটাই বোরিং।”

বোন সমীক্ষার সঙ্গে ভূমি পেড়নেকর

যোগ করে তিনি বলেন, তার বোন সমীক্ষা যদি যোগ্য জীবনসঙ্গী না পান, তবে একাই কাটিয়ে দেবেন বাকি জীবন। তবু বড় পর্দার কোনো হিরোকে বিয়ে করবেন না।

বর্তমানে ভূমির হাতে রয়েছে ‘দুর্গাবতী’ ও ‘তখক’ ছবি দুটির কাজ।

এ সম্পর্কিত আরও খবর