কাজলের সঙ্গে কাজ না করতে আমিরকে সতর্ক করেছিলেন শাহরুখ!

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-12 15:51:02

বলিউড ইন্ডাস্ট্রির সবচেয়ে জনপ্রিয় জুটি কে? এই প্রশ্নটি মাথায় আসলেই সবার প্রথমে মনে আসে শাহরুখ খান ও কাজলের নামটি।

১৯৯৩ সালে প্রথম জুটিবদ্ধ হয়ে কাজ করেন ‘বাজিগর’ ছবিতে। এরপর তাদের দেখা যায়- ‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’, ‘কুছ কুছ হোতা হ্যায়’, ‘কাভি খুশি কাভি গাম’, ‘মাই নেম ইজ খান’ ও ‘দিলওয়ালে’তে। বলিউড ইন্ডাস্ট্রির ‘রোমান্টিক জুটি’ হিসেবেও পরিচিত তারা।

শুধু রূপালি পর্দার ‘রোমান্টিক জুটি’ নয়, বাস্তব জীবনে তারা ঘনিষ্ঠ বন্ধুও। কিন্তু জানেন কী কাজলের সঙ্গে কাজ না করতে আমিরকে সতর্ক করেছিলেন শাহরুখ! এমনকি বলিউডের এই অভিনেত্রী ‘খুব খারাপ’ বলেও মন্তব্য করেছিলেন তিনি।

এ প্রসঙ্গে শাহরুখ খান এক সাক্ষাৎকারে বলেছিলেন, “আমি যখন কাজলের সঙ্গে প্রথম ‘বাজিগর’ ছবিতে কাজ করছিলাম, সেসময় আমির খান আমাকে বলেছিলেন, তিনি কাজলের সঙ্গে কাজ করতে ইচ্ছুক। কিন্তু সেসময় আমি আমিরকে একটি ম্যাসেজ পাঠিয়ে বলেছিলাম, ‘সে খুব খারাপ। কাজে কোন মনোযোগ নেই তার। তুমি তার সঙ্গে মোটেও কাজ করতে পারবে না। মজার বিষয় হলো- একইদিন বিকেলে আমি আমির খানকে ফোন করে বলেছিলাম, ‘আমি জানি না এটা কী। কিন্তু অনস্ক্রিনে তিনি (কাজল) অনেকটা জাদুর মতো।”

এদিকে, ‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’র ২০ বছর পূর্তিতে আয়োজিত এক অনুষ্ঠানে শাহরুখ খান বলেছিলেন, তার মেয়ে সুহানা খান অভিনেত্রী হতে চান। আর সেও অনেকটা কাজলের মতোই। সে কেমন তা আমি বর্ণনা করতে পারছি না কিন্তু অনস্ক্রিনে সে একেবারেই ভিন্ন।

এ সম্পর্কিত আরও খবর