ইরফানের মৃত্যুতে ফেসবুক যেনো শোকবই

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-25 10:08:49

না ফেরার দেশে পারি জমালেন অভিনেতা ইরফান খান। বুধবার (২৯ এপ্রিল) সকালে মুম্বাইয়ের কোকিলাবেন ধিরুবাই আম্বানি হাসপাতালে মৃত্যুবরণ করেন তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৫৩ বছর।

ইরফান খানের মৃত্যুতে বিনোদন অঙ্গনে নেমে এসেছে শোকের ছায়া। বলিউডের এই সুপারস্টারের চলে যাওয়া যেন মেনে নিতে পারছেন না কেউই।

শোক প্রকাশ করে ‘পিকু’ ছবির পরিচালক সুজিত সিরকার লিখেছেন- “আমার প্রিয় বন্ধু ইরফান খান। তুমি অনেক অনেক যুদ্ধ করে গিয়েছো। তোমাকে নিয়ে আমরা গর্বিত। আমাদের আবার দেখা হবে। তোমাকে সালাম।”

‘পিকু’ ছবিতে বলিউডের এই অভিনেতার সহশিল্পী হিসেবে ছিলেন অমিতাভ বচ্চন। ইরফানের চলে যাওয়ায় কিংবদন্তি এই তারকা লিখেছেন-“মাত্র জানতে পারলাম ইরফান খান আর নেই। খুবই বাজে একটি খবর। অসাধারণ প্রতিভাবান একজন তারকা। সেই সঙ্গে দারুণ সহকর্মী। খুব জলদি আমাদের ছেড়ে চলে গিয়েছেন। প্রার্থনা ও দোআ রইলো।”

বচ্চন বাড়ির বউ অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চন শোক প্রকাশ করে লিখেছেন- “তুমি আমাদের অনেকের অনুপ্রেরণা। সত্যি তোমাকে খুব মিস করবো।”

কুমার শানু লিখেছেন-“অসাধারণ একজন অভিনেতার চলে যাওয়া।”

বাংলাদেশি পরিচালক মোস্তফা সরয়ার ফারুকীর ‘ডুব’ ছবিতে অভিনয় করেছিলেন ইরফান খান। ফারুকী শোক প্রকাশ করে ফেসবুকে লিখেছেন- “এমন হৃদয়বিদারক একটি খবর শুনে ঘুম ভাঙলো।”

কলকাতার সংগীতশিল্পী রুপম ইসলাম লিখেছেন- “ভাবতে পারছি না ইরফান খান নেই। খবরটা পেয়ে বাদ্যযন্ত্র বন্ধ করে উঠে এলাম। তার অভিনীত প্রতিটি ছবি প্রিয়। খুব বেশি করে এখন মনে পড়ছে— ‘পান সিং তোমর’, ‘কারিব কারিব সিঙ্গেল’, ‘লাইফ ইন অ্যা মেট্রো’। যাঁরা আমার সবচেয়ে প্রিয় অভিনেতা, তাঁদের মধ্যে গুরুত্বপূর্ণ একজন। তাঁর শেষ ছবিটা দেখা বাকি। মুশকিল, এখন তো দেখতে গেলেও প্রতি মুহূর্তে কী রকম একটা লাগবে। ফাঁকা ফাঁকা।”

সংগীতশিল্পী হিমেশ রেশমিয়া লিখেছেন- “আপনাকে মিস করবো ইরফান ভাই।”

এছাড়াও শোক প্রকাশ করেছেন- সুনিল শেঠি, অনিল কাপুর, কাজল, পরিণীতি চোপড়া, তাপসী পান্নু, আনুশকা শর্মা, করণ জোহর, হানি সিং, সোনম কাপুর, জিৎ, প্রিয়াঙ্কা সরকার, পাওলি দাম, ঋতুপর্ণা সেনগুপ্ত, টনি কাক্কার, নিপুন, মাবরুর রশিদ বান্নাহ, রেদওয়ান রনি, আরিফিন শুভ, ইলিয়াস সরকার, বেলাল খান প্রমুখ।

এ সম্পর্কিত আরও খবর