ঈদে ছবি নয়, সালমানের নতুন মিউজিক ভিডিও

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-30 03:23:21

ঈদ মানেই সালমান খানের ছবি। ভাইজানের অসংখ্য অনুরাগী এই দিনের প্রতীক্ষায় থাকেন। তবে এবার করোনা সবার আশায় জল ঢেলে দিয়েছে।

ঈদ উপলক্ষে এ বছর মুক্তি পাওয়ার কথা ছিলো সালমান খান অভিনীত ‘রাধে: ইওর মোস্ট ওয়ান্টেড ভাই’ ছবিটি। কিন্তু করোনাভাইরাসের বিস্তার ঠেকাতে বর্তমানে ভারতে চলছে লকডাউন। বন্ধ রয়েছে সকল শুটিং ও প্রেক্ষাগৃহ। যার ফলে ছবিটি মুক্তি দিতে পারেননি ৫৪ বছর বয়সী এই তারকা।

এ বছর ঈদে ছবি উপহার দিতে না পারলেও ভক্তদের একটি মিউজিক ভিডিও উপহার দিয়েছেন সালমান খান। সোমবার (২৫ মে) তার ইউটিউব চ্যানেলে এসেছে এর এটি।

গানটির শিরোনাম ‘ভাই ভাই’। হিন্দু ও মুসলিম সম্প্রদায়ের মধ্যকার ভ্রাতৃত্ব বিষয়ক তাৎপর্যপূর্ণ বক্তব্য দিয়ে এর কথা লিখেছেন সালমান ও দানিশ সাবরি। মিউজিক ভিডিওর শুটিং হয়েছে পানভেলে সল্লুর খামারবাড়িতে। এতে তাকেই গাইতে দেখা গেছে। র‌্যাপ অংশ গেয়েছেন রুহান আরশাদ। সুর ও সংগীত পরিচালনায় সাজিদ-ওয়াজিদ।

সামাজিক যোগাযোগমাধ্যমে মিউজিক ভিডিওটি শেয়ার দিয়েছেন ৫৪ বছর বয়সী এই তারকা। তিনি লিখেছেন, ‘আপনাদের সবার জন্য আমি কিছু বানিয়েছি। দেখে বলবেন কেমন লেগেছে। আপনাদের সবাইকে ঈদ মোবারক।’ এর সঙ্গে জুড়ে দিয়েছেন ‘ভাই ভাই’ হ্যাশট্যাগ।

‘ভাই ভাই’-এর আগে আরও দুটি গান উপহার দিয়েছেন সালমান খান। যার একটির শিরোনাম ‘পেয়ার কারোনা’ এবং অপরটি ‘তেরে বিন’।

বর্তমানে ভারতে লকডাউন চলার কারণে নিজের পানভেল খামারবাড়িতে আটকে রয়েছেন সালমান খান। সেখানে থেকেই গান তিনটির কাজ সম্পন্ন করেছেন তিনি।

গান দুটিতে কণ্ঠ দেওয়ার পাশাপাশি ‘তেরে বিন’ গানটির চিত্রগ্রাহকের কাজটিও করেছেন তিনি।

এ সম্পর্কিত আরও খবর