সুশান্তের বাড়িতে সাবেক প্রেমিকা অঙ্কিতা

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-24 13:44:36

দীর্ঘ ছয় বছর প্রেমের সম্পর্কে ছিলেন তারা। বিয়েও করার সিদ্ধান্ত নিয়েছিলেন। কিন্তু ২০১৬ সালে হঠাৎ প্রেমের সম্পর্কের পাট চুকিয়ে ফেলেন সুশান্ত সিং রাজপুত ও অঙ্কিতা লোখাণ্ডে।

প্রেমের সম্পর্ক বিচ্ছেদের পর পেছনের সব ভুলে যে যার জীবনে এগিয়ে গিয়েছিলেন। কিছুদিন আগে ভিকি জেইন নামে দিল্লির এক ব্যবসায়ীর সঙ্গে বাগদান হয়েছে অঙ্কিতার। অন্যদিকে কৃতি শ্যানন, সারা আলি খানসহ অনেকের সঙ্গেই জড়িয়েছে সুশান্তের নাম। তবে জীবনের শেষ দিন পর্যন্ত বলিউড অভিনেত্রী রিয়া চক্রবর্তীর সঙ্গে ছিলেন প্রয়াত এই অভিনেতা।

রোববার (১৪ জুন) মুম্বাইয়ের বান্দ্রার নিজের ফ্ল্যাটে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন সুশান্ত সিং রাজপুত। সোমবার (১৫ জুন) বিকেল ৫টায় সুবারবান ভিলে পার্লের পবন হংস শ্মশানে সম্পন্ন হয়েছে বলিউডের এই অভিনেতার শেষকৃত্য। যেখানে উপস্থিত ছিলেন- পরিবারের সদস্য, বড় এবং ছোট পর্দার তারকারা। তবে সেখানে দেখা যায়নি অঙ্কিতাকে।

সুশান্তের বাড়ির সামনে অঙ্কিতা লোখাণ্ডে

সুশান্তের শেষকৃত্যে হাজির না হলেও মঙ্গলবার (১৬ জুন) সাবেক প্রেমিকের মুম্বাইয়ের বাড়িতে গিয়েছিলেন অঙ্কিতা লোখাণ্ডে। প্রয়াত এই অভিনেতার পরিবারের সঙ্গে দেখা করেছেন অঙ্কিতা। এসময় অঙ্কিতার সঙ্গে ছিলেন সুশান্তের বন্ধু সন্দীপ সিং।

ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে অঙ্কিতার কয়েকটি ছবি। যেখানে সুশান্তের বাড়ির সামনে সাদা সালোয়ার-কামিজে দেখা গেছে তাকে।

এ সম্পর্কিত আরও খবর