বাংলাঢোল স্টুডিওতে কাজ করলেই ছাড়

সুরতাল, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-30 14:45:31

কোভিড-১৯ মহামারি চলছে। মহামারি মানে মহাসংকট। এ সংকট মোকাবেলা করতে হবে সম্মিলিতভাবে, যার যার জায়গা থেকে ছাড় দিয়ে- এমনটাই বিশ্বাস করে বাংলাঢোল স্টুডিও কর্তৃপক্ষ। তাইতো করোনা পরবর্তী সময়ে এই স্টুডিওতে প্রতিটি কাজে দেওয়া হবে ৫০% ছাড়।

বাংলাঢোল স্টুডিও কর্তৃপক্ষ জানায়, বিশ্বব্যাপী প্রতিটি ক্ষেত্রে কোভিড-১৯ এর কারণে বিরূপ প্রভাব পড়তে যাচ্ছে। কোনো ব্যক্তি বা প্রতিষ্ঠান চাইলে একা কাজ করতে পারে না। সবাই একে অন্যের ওপর নির্ভরশীল। শোবিজ অঙ্গনের মানুষেরাও এর বাইরে নয়। এখানে একটি কাজের সঙ্গে আরেকটি কাজ অঙ্গাঅঙ্গিভাবে জড়িত। এ কারণেই করোনা-উত্তর সময়ে অডিও রেকর্ডিং, মিক্স-মাস্টারিং, ভিডিও এডিটিং, কালার গ্রেডিং, ডাবিং সুবিধাসহ বাংলাঢোল স্টুডিও বিশ্বমানের সেবার নিশ্চয়তা দিচ্ছে ৫০% ছাড়ে।

করোনাভাইরাস সংক্রমণের আগে সবশেষ বাংলাঢোল স্টুডিওতে নিজেদের জন্য গান তৈরি করেছেন জনপ্রিয় সংগীতশিল্পী মাকসুদ ও মেহরীন প্রমুখ। প্রথমবারের মতো এখানে কাজ করে তারা সন্তোষ প্রকাশ করেন। বিভিন্ন সময়ে এখানে গান তৈরি করেছেন সৈয়দ আবদুল হাদী, কুমার বিশ্বজিৎ, তপন চৌধুরী, সামিনা চৌধুরী, আসিফ আকবরসহ অনেকেই।

কিছুদিন কার্যক্রম স্থগিত থাকার পর বর্তমানে স্বাস্থ্যবিধি মেনে সীমিত আকারে কাজ শুরু হয়েছে বাংলাঢোল স্টুডিওতে। ৫০% ছাড় সুবিধা নেওয়ার জন্য আগ্রহীরা বুকিংয়ের প্রয়োজনে এই ই-মেইল (info@bangladholstudio.com) ঠিকানা অথবা বাংলাঢোল স্টুডিওর ফেসবুক পেইজে যোগাযোগ করতে পারবেন।

এ সম্পর্কিত আরও খবর