তোমার বাবাকে চাপ্পল ছোঁড়ার অধিকার দিয়েছেন কে: কঙ্গনা

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-30 15:08:26

ভাট পরিবারের সঙ্গে কঙ্গনা রনৌতের সম্পর্ক মোটেও ভালো না এ কথা কম বেশি সকলেরই জানা। এবার ফের পূজা ভাট এবং কঙ্গনা দড়ি টানাটানি নিয়ে সরগরম নেটদুনিয়া। প্রসঙ্গ ‘সেই নেপোটিজম’!

নেপোটিজম বা স্বজনপ্রীতি নিয়ে ক’দিন ধরেই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে চলছে বলিউডের এই দুই অভিনেত্রীর তর্ক-বিতর্ক।

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে পূজা কঙ্গনাকে উদ্দেশ্য করে লিখেছিলেন- “ভুলো না ভাটরাই তোমাকে লঞ্চ করেছিল কঙ্গনা!”

পূজার সেই মন্তব্যের ভিত্তিতেই কঙ্গনা পাল্টা প্রশ্ন ছুঁড়ে দিয়েছেন যে, “বিনা পয়সায় কাজ করিয়ে চাপ্পল ছোঁড়ার অধিকার কে দিয়েছিল তোমার বাবাকে?”

কিছুদিন আগে অভিযোগ করে কঙ্গনা বলেছিলেন- “ট্যালেন্ট থাকুক না থাকুন, তারকা-সন্তান ছাড়া ইন্ডাস্ট্রিতে বাইরে থেকে আসা শিল্পীদের তেমন আমলই দেওয়া হয় না! বরং, দক্ষতা থাকলেও কোণঠাসা করে রাখা হয় তাদের।”

কঙ্গনার এমন অভিযোগের জবাব দিয়ে পরিচালক মহেশ ভাটের বড় মেয়ে পূজা ভাট বলেছিলেন- “কঙ্গনার অসাধারণ প্রতিভা। তা না হলে ‘গ্যাংস্টার’ ছবিতে বিশেষ ফিল্মস তাকে লঞ্চ করত না। তাকে আবিষ্কার করেছিলেন পরিচালক অনুরাগ বসু ঠিকই, তবে ভাটরাই সেই ছবির জন্য টাকা ঢেলেছিল! একটা সময় ছিল যখন তারকারা ভাটদের বিরুদ্ধে অভিযোগ করতেন যে, তারা শুধু নবাগত, উঠতি তারকাদের নিয়ে কাজ করেন। আর এখন তারাই স্বজনপোষণের অভিযোগ আনছে দেখে আমার হাসি পায়!”

পাল্টা জবাব দিয়েছেন কঙ্গনাও। পূজার এই মন্তব্য প্রসঙ্গে তিনি বলেছেন- “হ্যাঁ, অনুরাগ বসুর জহুরীর চোখ আমার ট্যালেন্ট চিনেছিল। সবাই জানে, তোমার কাকা মুকেশ ভাট কাজ করিয়ে শিল্পীদের টাকা-পয়সা দিতে চান না! কিন্তু, তোমার বাবাকে আমার উপর চাপ্পল ছোঁড়ার অধিকার কে দিয়েছিল? ‘উন্মাদ’ বলে অপমান করে আমার ক্যারিয়ার শেষ হয়ে যাওয়া এমনকী চূড়ান্ত পরিণতির ভবিষ্যদ্ববাণীও করেছিলেন! ঠিক যেমনটা সুশান্তের ক্ষেত্রে করেছেন! সুশান্ত-রিয়ার সম্পর্কেই বা কে তাকে নাক গলাতে বলেছিল? একটু জিজ্ঞেস করো তো তোমার বাবাকে!”

বলিউড ইন্ডাস্ট্রিতে নেপোটিজম নিয়ে তর্ক-বিতর্ক চলে আসছে বহু আগে থেকেই। কিন্তু অভিনেতা সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার পর বিষয়টি নিয়ে সরগরম সোশ্যাল মিডিয়া।

এই স্বজনপ্রীতির জন্যই নাকি ইন্ডাস্ট্রিতে কাজের সুযোগ পাননি সুশান্ত। যার ফলে বিষণ্নতায় ভুগতে শুরু করেছিলেন তিনি। শেষমেষ বিষণ্নতার কাছে হেরে জীবন দিয়ে দিয়েছেন এই তারকা।

এ সম্পর্কিত আরও খবর