চেক জালিয়াতি: অপু বিশ্বাসের বিরুদ্ধে ব্যবসায়ীর লিগ্যাল নোটিশ

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-26 04:27:21

৫ লাখ টাকার চেক জালিয়াতির অভিযোগে চিত্রনায়িকা অপু বিশ্বাসের বিরুদ্ধে লিগ্যাল নোটিশ দিয়েছেন এবি ইন্টারন্যাশনালের স্বত্ত্বাধিকারী বাদশাহ বুলবুল নামের এক ব্যবসায়ী।

১৯ জুলাই (রবিবার) ঢাকার জজ কোর্টের অ্যাডভোকেট মো. মুনজুর আলমের মাধ্যমে এ নোটিশ পাঠানো হয়েছে। তবে এই অভিযোগ অস্বীকার করেছেন অপু বিশ্বাস। 

লিগ্যাল নোটিশে ওই ব্যবসায়ী জানিয়েছেন, অপু বিশ্বাসের সঙ্গে তার দীর্ঘদিনের সুসম্পর্ক ছিলো। অপু তার কাছ থেকে ১০ লাখ টাকা ঋণ নেন। গত ৭ জুলাই সে ঋণ পরিশোধের অংশ হিসেবে ৫ লাখ টাকার একটি চেক দিলেও অ্যাকাউন্টে প্রয়োজনীয় অর্থ না থাকায় সংশ্লিষ্ট ব্যাংক কর্তৃপক্ষ সেটি ফেরত দিয়েছে। বিষয়টি অপুকে জানানো হলে তিনি কালক্ষেপণ করতে থাকেন এবং এক পর্যায়ে ওই ব্যবসায়ীর সঙ্গে যোগাযোগ বন্ধ করে দেন।

এছাড়াও লিগ্যাল নোটিশে জানানো হয়েছে, অপুকে ৩০ দিনের মধ্যে সব অর্থ পরিশোধ করতে হবে। তা না করা হলে অপু বিশ্বাসের বিরুদ্ধে মামলা করা হবে।

অপু বিশ্বাস

তবে এই অভিযোগ অস্বীকার করে অপু বিশ্বাস গণমাধ্যমকে জানিয়েছেন, বিচ্ছেদের পর (শাকিব খানের) বাদশাহ বুলবুলের সঙ্গে অংশীদারিত্বের ভিত্তিতে ব্যবসা শুরু করি। ওই সময় ব্যবসায় আমি ঠিকমতো সময় দিতে পারতাম না। তাই বুলবুল সাহেব আমাকে অনুরোধ করে আমি যেন ২/৩টি চেকবইয়ে স্বাক্ষর করে রাখি ভবিষ্যতে ব্যবসায়িক যে কোনো কাজের জন্য। সে চেকগুলো দিয়ে এ ঘটনাটি সাজানো হয়েছে। এছাড়া এ চেক ইস্যু নিয়ে ওই সময় আমি গুলশান থানায় জিডি করেও রেখেছিলাম।

অপু বিশ্বাস আরও জানিয়েছেন, ব্যবসায় শুরু কিছুদিন পর তিনি অশালীন আচরণও শুরু করেন। তাই সিদ্ধান্ত নিই তার সঙ্গে ব্যবসা গুটিয়ে ফেলব। সেখান থেকেই এ ঝামেলার সূত্রপাত।

এ সম্পর্কিত আরও খবর